বিনোদন

জন্মদিনের একদিন আগে থেকেই শুরু সেলিব্রেশন! বিশেষ দিনে কী করছেন মিমি?

রাজনীতির সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। আজ রবিবার তাঁর জন্মদিন। কিন্তু শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। মধ্যরাতেই কেক কেটে হল উদযাপন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রীর বন্ধু। সেখানে দেখা যাচ্ছে রাত পোশাক পড়ে রয়েছেন তিনি। তাঁর বন্ধুরা কেক নিয়ে এসে সারপ্রাইজ দিচ্ছেন অভিনেত্রীকে। ভিডিওতে মিমিকে বলতে শোনা যাচ্ছে, “তোমরা সবাই এখানে। আমাকে একটু প্রস্তুত হতে সময় দাও”।

শুক্রবারই নিজের জন্মদিনের পার্টি দিয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টপোধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, মৈনাক ভৌমিক-সহ আরও অনেকেই। সকলের উপস্থিতিতে নীল পোশাকে সুসজ্জিত নায়িকা কেক কাটেন। জানা গিয়েছে, এ দিনটি পরিবারের সঙ্গেই কাটাবেন মিমি।

দেখা যাচ্ছে, বারবার মিমির কাছে প্রশ্ন আসছে তিনি কবে বিয়ে করবেন? এই প্রসঙ্গে তিনি বলেন, “যাঁরা যাঁরা বিয়ে করেছেন বা করবেন, সবাইকে জানাই অভিনন্দন”। তাঁর কথায়, বিয়ে একটা সোশ্যাল ট্যাবু। একজন মেয়ে আর পাঁচটা মেয়ের মত সাধারণ হোক, কী রুপোলি দুনিয়ার অভিনেত্রী, আশপাশের সমাজ তাঁকে বোঝানোর চেষ্টা করে, বিয়েটাই জীবনের আলটিমেট লক্ষ্য। আমাকেও বাকি আর পাঁচটা মেয়ের মত সবসময় এই প্রশ্নের সম্মুখীন হতে হয়! কবে বিয়ে করছি? উত্তর হল, বিয়ে অবশ্যই করব! কিন্তু পাত্র কই?”

এই মুহূর্তে কাজ ছাড়া কিছুই ভাবছেন না তিনি। নিজের কাজ রাজনীতি এবং পশুদের নিয়েই মেতে রয়েছেন অভিনেত্রী। একই সঙ্গে তার যে ইউটিউব চ্যানেল রয়েছে সেখানে ভিডিও তৈরীর জন্য ব্যস্ত নায়িকা তাই আপাতত বিয়ের দিকে ধ্যান জ্ঞান নেই তার।

Back to top button