গসিপ

এমন পোশাক পরতে লজ্জা হচ্ছে না! সোশ্যাল মিডিয়ায় মিশকার ভিডিও দেখেই ক্ষেপে উঠল নেটিজেনরা

অভিনয়ের পাশাপাশি এখন সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন ভিডিও পোস্ট করা বা রিলস তৈরি করা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। বড় পর্দার অভিনেতা অভিনেত্রী থেকে ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা সকলেই এই স্রোতে গা ভাসিয়েছেন। এই সোশ্যাল মিডিয়া থেকে এই রিলস পোস্ট করে বাড়তি ইনকামও হয় অনেকের। তবে এবার এই রিলস পোস্ট করে কটাক্ষের শিকার হতে হল অনুরাগের ছোঁয়ার মিশকাকে।

খয়রি টপ এবং কালো রঙের প্যান্ট পড়ে একটি ভিডিও পোস্ট করেছেন মিশকা ওরফে অহনা। আর তাতেই তাকে তুমুল কটাক্ষের শিকার হতে হল সোশ্যাল মিডিয়ায়। উড়ে এলো নানান রকম নেতিবাচক মন্তব্য। যদিও তাতে খুব একটা কর্ণপাত করেননি অভিনেত্রী।

একজন প্রশ্ন তুলেছেন, কেন এমন পোশাক পরে ভিডিয়ো পোস্ট করেছেন মিশকা? কেউ মন্তব্য করেছেন, “এমন পোশাক পরতে লজ্জা হচ্ছে না!” আবার কেউ লিখেছেন, “ছিঃ ছিঃ।” কাউকে কোনও উত্তর দেননি অভিনেত্রী। এমনিতেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই।

প্রসঙ্গত, টেলি ইন্ডাস্ট্রিতে অহনা-দীপঙ্করের প্রেম নিয়ে বেশ চর্চাও হয়। কিছুদিন আগে বুক চিড়ে ভালোবাসার মানুষের নাম লিখেছিলেন অহনা। তবে শুধু প্রেমিকাই নয়, প্রেমিকও পাল্টা ভালোবাসা ফিরিয়ে দিয়েছে। সেও বুক চিরে তার প্রেমিকার নাম ট্যাটু করে ফেলেছে। এই গোটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অহনা।

এদিকে অভিনেত্রী ভিডিও আপলোড করতেই ইতিবাচক ও নেতিবাচক সব ধরনের মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। কেউ কেউ যেমন এই দুটিকে আশীর্বাদ করেছেন এবং আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন তেমনি অনেকেই আবার কটাক্ষ করেছেন। নেট নাগরিকদের মধ্যে একজন প্রশ্ন করেছেন, যদি ব্রেক আপ হয়ে যায় তাহলে কী করবে?এক নেটিজেন আবার পরামর্শ দিয়েছেন, ট্যাটু দেখিয়ে লাভ নেই, সারা জীবন একসঙ্গে থাকলেই হল।

Back to top button