বিনোদন

সম্পর্কে রয়েছি! রণজয়ের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিশমি

সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর আপাতত নিজেকে সিঙ্গেল বলেই দাবি করছেন রণজয় বিষ্ণু। কিন্তু তা হলেও তাঁর সঙ্গে নাম জড়াচ্ছে একাধিক টেলি অভিনেত্রীর। কিছুদিন আগেই তার সঙ্গে নাম জড়িয়েছিল শ্যামৌপ্তি মুদলির। এবার শোনা যাচ্ছে মিশমি দাসের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেতার। কিন্তু এই গুঞ্জনের বিরোধিতা করেছিলেন মিশমি, রণজয় দুজনেই। তবে এবার তাঁরা সম্পর্কে আছেন বলেই জানালেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় রণজয়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন মিশমি। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমরা সত্যি সম্পর্কে আছি…”৷ প্রথম দেখাতে সকলে চমকে গেলেও নীচে লেখা রয়েছে ‘ভাই-বোনের’৷ এই পোস্ট দেখেই চর্চা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

সম্পর্কের গুঞ্জন যখন তুঙ্গে তখন এক সাক্ষাৎকারে রণজয় জানিয়েছিলেন, “কাজ নিয়ে সারাদিন ব্যস্ত থাকি। আরও ভাল করে অভিনয় করতে চাই। বলতে পারেন, সমস্ত মন দিয়ে আমি আমার কাজের সঙ্গে, মানে, অভিনয়ের সঙ্গেই প্রেম করছি। এখন প্রায় সারাদিনই আমি ব্য়স্ত আমার সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ নিয়ে আছি। এর পর আবার অন্য ধরনের বিষয় নিয়ে অন্য মাধ্যমে কাজ করব”।

কিছুদিন আগেই শেষ হয়েছে বনবিবি ছবির কাজ। পোস্ট প্রোডাকশনও শেষ ইতিমধ্যেই। সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারি মাসেই এই ছবি সিনেমা হলে মুক্তি পাবে বলে জানিয়েছেন অভিনেতা।

সম্প্রতি সৌরভ-দর্শনার বিয়েতে গিয়েছিলেন রনজয় ও মিশমি। সেখানেই তাঁদের রসায়ন চোখ এড়ায়নি বাকিদের। যদিও এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন অভিনেতা। বরং তার বদলে দিয়েছেন এক আজব যুক্তি। জানিয়েছেন মিশমি নাকি তাঁর বোনের মতই।

Back to top button