গসিপ

বিয়ের চার মাসেই আসছে নতুন অতিথি? মিষ্টি সিংয়ের বেবী বাম্পের ছবি প্রকাশ্যে আসতেই কৌতুহল ভক্ত মহলে

বিয়ের মাত্র চার মাস হয়েছে। এর মধ্যেই বেবী বাম্প প্রকাশ্যে এলো অভিনেত্রী মিষ্টি সিংয়ের। নিজেই দুটো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবি দেখেই কৌতুহল বেড়েছে দর্শকদের মধ্যে।

ছবিতে দেখা যাচ্ছে, লাল সালওয়ার কামিজ পরে পেটে হাত দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। যদিও রিয়েল লাইফে নয়। রিল লাইফে অন্তঃসত্ত্বা তিনি। বাংলা মিডিয়াম সিরিয়ালে তাকে দেখা যাবে সুহানার চরিত্রে।

এই ছবি দুটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “আজ থেকে সুহানার চরিত্রে থাকছি বাংলা মিডিয়ামে। নতুনভাবে নতুন লুক নিয়ে হাজির হচ্ছি। @logontosusanta তোমাকে অনেক ধন্যবাদ। আমার উপর বিশ্বাস রাখার জন্য আর বারবার সুন্দর চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য। বাংলা মিডিয়াম দেখতে থাকুন”।

এই পোস্টে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। মিঠাই খ্যাত তন্বী রায় নতুন ইনিংস শুরু জন্য শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, “অল দ্য বেস্ট”। অন্যদিকে, দেবচন্দ্রিমা লেখেন, “মিত্তি”। সঙ্গে লাল হৃদয় আর রেড হার্ট আইয়ের ইমোজি। প্রসঙ্গত, এর আগে আলতা ফড়িং’ ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তারপর বেশ কিছুদিন পর্দায় দেখা যায় নি অভিনেত্রীকে। এরপর ফের আবার নতুন করে তাঁকে দেখতে উৎসাহী দর্শক।

Back to top button