সিনেমা

সুস্থ হয়েই শুটিং ফ্লোরে মিঠুন! সারাদিন কেমন কাটল মহাগুরুর?

সংকট কাটিয়ে ভালোয় ভালোয় বাড়ি ফিরেছেন মিঠুন চক্রবর্তী। আর তারপরেই সোমবার পুনরায় কাজে ফিরলেন মহাগুরু। সারাদিন বানতলায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং করলেন। তবে সারাদিন কেমন ছিল তাঁর শারীরিক অবস্থা?

   

এদিন মহাগুরুর শরীরের অবস্থার কথা ভেবেই বিশ্রাম দিয়ে শুটিং করা হয়েছে। সকাল ১০টা নাগাদ ফ্লোরে এসে পৌঁছান তিনি। শুটের মাঝে বিশ্রামও নিয়েছেন। মিঠুনকে নিয়ে পুনরায় ছবির শুটিং শুরু করতে পেরে খুশি ‘শাস্ত্রী’র ছবির পরিচালক পথিকৃৎ বসু। সোমবার মিঠুনের সঙ্গে শুটিং ফ্লোরে ছিলেন অভিনেতা রজতাভ দত্ত।

আগেই জানা গিয়েছিল পরিচালক পথীকৃৎ বসুর নতুন ছবি ‘শাস্ত্রী’তে দেখা যাবে মিঠুন ও দেবশ্রীকে। ছবিটি প্রযোজনা করছেন অভিনেতা ও প্রযোজক সোহম চক্রবর্তী। এর আগে ত্রয়ী’, ‘এমএলএ ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’, ‘ফেরারি ফৌজ’, ‘অভিমন্যু’, ‘টাইগার’, ‘শুকনো লঙ্কা’ ছবিতে তাদের একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে।

লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। বিজ্ঞান বনাম জ্যোতিষের দ্বন্দ্ব উঠে আসবে এই ছবিতে। ছবির গল্প আবর্তিত হবে পরিমল সান্যালকে কেন্দ্রে রেখে। পরিমলের জীবনের দু’টি অধ্যায় তুলে ধরা হবে ছবিতে। পরিমলের স্ত্রী সরলার ভূমিকায় অভিনয় করবেন দেবশ্রী রায় ।

Back to top button