বিনোদন

শোকের ছায়া মিঠুন চক্রবর্তীর পরিবারে! প্রয়াত অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তী

শোকের ছায়া মিঠুন চক্রবর্তী পরিবারে। মাতৃ বিয়োগ ঘটলো অভিনেতার। জানা গিয়েছে, শুক্রবার মুম্বাইতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মিঠুন চক্রবর্তীর মা শান্তি রানী চক্রবর্তী। অভিনেতার মায়ের মৃত্যুতে শোক বার্তা জানিয়েছেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ।

জানা যায়, বার্ধক্য জনিত কারণে অনেক দিন থেকেই অসুস্থ ছিলেন তিনি। অবশেষে শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতার মা। তার মৃত্যুতে শোকবার্তা জানিয়ে কুনাল ঘোষ লিখেছেন, “মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবে।”

কোভিডের সময়, ২০২০- ২১ এপ্রিল কিডনি ফেলিওরের কারণে ৯৫ বছর বয়সে মৃত্যু হয়েছিল মিঠুন বাবা বসন্তকুমার চক্রবর্তীর। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের সেটে এসে নিজের বাবাকে নিয়ে স্মৃতিচারণ করছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাবার কথা বলতে গিয়ে তার গলা ধরে এসেছিল সেই সময়। এবার মাকে হারিয়ে শোকবিহ্বল মহাগুরু।

জোড়াবাগানের বাড়িতে এক সময় চার ভাই বোন ও মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। নিজের দক্ষতায় এবং অদম্য পরিশ্রমের ফলে আজ এই জায়গায় এসে পৌঁছেছেন মিঠুন চক্রবর্তী। তার নাম খ্যাতি যশের পেছনে তার মায়ের অবদান সবসময় স্বীকার করেন তিনি। মুম্বাইতে বাড়ি কেনার পর জোড়া বাগানের সেই ঘর থেকে মাকে নিয়ে এসে মুম্বাইতে নিজের কাছে রেখেছিলেন অভিনেতা। এদিন সেখানেই মৃত্যু হল তার মা শান্তি রানী চক্রবর্তীর।

Back to top button