বিনোদন

বেশি খেয়ে ফেলেছি, আমি রাক্ষস! হাসপাতাল থেকে বেরিয়েই হঠাৎ কী হল মিঠুনের?

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিঠুন চক্রবর্তী। আর ছুটি পেয়েই ডায়াবেটিস নিয়ে দিলেন কড়া বার্তা। নিজে খাবারের নিয়ন্ত্রণ রাখতে না পেরে কিভাবে চিকিৎসকদের কাছে বকুনি খেয়েছেন সেই কথাও জানালেন তিনি।

এদিন হাসপাতাল থেকে বেরিয়ে মহাগুরু বলেন, “আমি আপনাদের মাধ্যমে সবাইকে বলতে চাই যাঁদের ডায়বেটিস আছে তাঁরা ভাববেন না যে মিষ্টি না খেলে আপনার কিছু হবে না। সব সমস্যা খাওয়াতে। খাওয়াকে কন্ট্রোল করুন। আর ইনসুলিনকে ভয় পাবেন না। ইনসুলিন সবচেয়ে নিরাপদ ওষুধ যাতে আপনার শরীর ভালো থাকবে। এর পার্শ্ব প্রতিক্রিয়া নেই। আমার সমস্যা বেশি খেয়ে ফেলেছি। বললাম না আমি রাক্ষস”।

রবিবার স্বাস্থ্যের উন্নতি হলেও হাসপাতাল থেকে ছাড়া হয়নি মিঠুন চক্রবর্তীকে। তাঁর আরও শারীরিক পরীক্ষা নিরীক্ষাও বাকি ছিল সেগুলো দেখে নিয়েই আজ তাঁকে ছুটি দেওয়া হল। রবিবার হাসপাতালের তরফে এক বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছিল, মিঠুন চক্রবর্তীর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তাঁর পরিস্থিতি অনেকটাই স্বস্তিদায়ক। তিনি এখন সম্পূর্ণ সজাগ, সক্রিয়। পারিপার্শ্বিক বিষয়ে ওয়াকিবহাল। যদিও এখনও স্বাভাবিক খাবার খেতে পারছেন না। এদিনও তাঁকে নরম খাওয়ার দেওয়া হয়েছে।

পরিবার সূত্রে খবর, শুক্রবার রাত থেকে অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেতা। ভোরবেলা তাঁকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন তিনি। আপাতত খানিকটা স্থিতিশীল তিনি।

Back to top button