বিনোদন

দু’ মাসের ছেলেকে রেখেই বিদেশ পাড়ি মোহর-দুর্নিবারের? ছবি দিতেই প্রশ্ন অনুরাগীদের

দেখতে দেখতে দুই মাস বয়স হল দুর্নিবার ও মোহরের ছেলের। চলতি বছরের ফেব্রুয়ারিতে ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। সেই খুশি আগেই ভাগ করেছিলেন গায়ক। এবার এক অন্য ছবি দিলেন দুর্নিবার। যা দেখে কৌতুহল তুঙ্গে অনুরাগীদের।

   

ছবিতে দেখা যাচ্ছে দেদার ছুটি উপভোগ করছেন এই দম্পতি। সেশলস দ্বীপে তাঁদের প্রেমে মাখোমাখো ছবি পোস্ট করেছেন গায়ক৷ যা দেখে সকলের মনে একটাই প্রশ্ন দু মাসের ছেলে কে নিয়ে এখনই বিদেশ পাড়ি দিলেন তাঁরা?

তবে এখানেই রয়েছে চমক। ছবি গুলো এখনকার নয়। পুরোনো ছবি। অর্থাৎ বিয়ের পর পরই যখন তাঁরা হানিমুনে গিয়েছিলেন তখনকার ছবি এগুলো। ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লেখা, লাস্ট ইয়ার।

ছেলের জন্মের পরেই সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করেন দুর্নিবার। সেখানে লেখা, আমরা কখনোই জানতাম না কিছু কান্না এইভাবে আনন্দের কারণ হতে পারে। এরপরেই তিনি জানান, তাঁর স্ত্রী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। গায়কের এই কার্ড পোস্ট হতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছিল।

প্রথম বিয়ের বিচ্ছেদের পর মোহরের সঙ্গে সম্পর্ক তৈরি হয়, দুর্নিবারের। এই সম্পর্ক নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। তবে সেই সমস্ত সম্পর্ককে পাত্তা না দিয়ে অবশেষে শুভ পরিণয় সম্পন্ন করছেন এই জুটি।

Back to top button