বিনোদন

না বলা কথা বুঝিয়া নাও! ছেলের ছবি দিয়ে ভালোবাসায় ভরালেন দুর্নিবার- পত্নী

দেখতে দেখতে দেড় মাস বয়স হল দুর্নিবার ও মোহরের ছেলের। প্রথমবার ছেলের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন মোহর। সঙ্গে লিখলেন আবেগপূর্ণ বার্তা। চলতি বছরের ফেব্রুয়ারিতে ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। সেই খুশি আগেই ভাগ করেছিলেন গায়ক। এবার ছেলের ছবি দিলেন মোহর।

   

না, তবে মুখ প্রকাশ্যে আনেননি মোহর। দিয়েছেন হাত ধরা একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে সাদা-কালো ছবি। ক্যাপশনে লিখছেন, ‘যদি কিছু আমারে শুধাও / কি যে তোমারে কব? নীরবে চাহিয়া রব/ না বলা কথা বুঝিয়া নাও’। গানের লাইনেই জানালেন ভালোবাসা।

ভ্যালেন্টাইন্স ডে-র দিনও বরের কোলে সন্তানের একটা ছবি দিয়েছিলেন মোহর । ইনস্টা স্টোরিতে তখন তিনি লিখেছিলেন, ‘সময় শক্ত হোক বা সহজ, তোমাদের দুজনের হাতটা সবসময় ধরে থাকতে চাই। আমার জীবনের দুই গুরুত্বপূর্ণ মানুষকে ভ্যালেন্টাইন্স ডে-র অনেক শুভেচ্ছা’।

ছেলের জন্মের পরেই সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করেন দুর্নিবার। সেখানে লেখা, আমরা কখনোই জানতাম না কিছু কান্না এইভাবে আনন্দের কারণ হতে পারে। এরপরেই তিনি জানান, তাঁর স্ত্রী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। গায়কের এই কার্ড পোস্ট হতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছিল।

প্রথম বিয়ের বিচ্ছেদের পর মোহরের সঙ্গে সম্পর্ক তৈরি হয়, দুর্নিবারের। এই সম্পর্ক নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। তবে সেই সমস্ত সম্পর্ককে পাত্তা না দিয়ে অবশেষে শুভ পরিণয় সম্পন্ন করছেন এই জুটি।

Back to top button