বিনোদন

ঘুম কাড়ছেন মোনালিসা! উষ্ণ অবতারে অভিনেত্রীকে দেখে কী হাল ভক্তদের?

ঝুমা বৌদি নামটা শুনলেই যেই নাম মুখটা চোখের সামনে ভেসে ওঠে তিনি হলেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় এ ভোজপুরি অভিনেত্রীর প্রতিটা পোস্টটি ঝড়ের গতিতে ভাইরাল হয। এবারও তার অন্যথা হলো না। রুপোলি আভায় উপচে পড়া যৌবন। সিলভার রঙের লেদারের পোশাক পড়া ছবি আপলোড করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হলো।

বোল্ড ফটোশুট হোক বা অভিনয় সবসময়ই খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী মোনালিসা। এই অভিনেত্রী মূলত ভোজপুরি সিনেমার জন্যই খ্যাতি অর্জন করেছেন। তবে শুধু ভোজপুরি সিনেমা নয় একই সঙ্গে পাল্লা দিয়ে হিন্দি ধারাবাহিক এবং বাংলা ছবিতেও চুটিয়ে কাজ করছেন তিনি।

অভিনেত্রী মোনালিসা বোল্ড ফটোশুট তাক লাগিয়েছে তার অনুরাগীদের। সে সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে রীতিমত নেটিজেনদের ঘুম কেড়েছেন তিনি। মোনালিসার বিকিনির ছবি ভাইরাল হয়েছে ৷ গোলাপি ও সিলভার রঙের পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী। বিকিনি অবতারে মোনালিসা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। এই বঙ্গ তনয়ার একসময় দরিদ্র ছিল নিত্যসঙ্গী। প্রথমদিকে একটি হোটেলে হোস্টেস হিসেবে কাজ করতেন তিনি। বেতন পেতেন দৈনিক ১০০ কোটি টাকা। কিন্তু সেখানেই একদিন ভাগ্য ফেরে অভিনেত্রীর। হোটেলেই আলাপ হয় এক প্রযোজকের সঙ্গে। সেখান থেকেই তার জীবন বদলে যায়।

Back to top button