গসিপ

বয়স যেন ১৬ পারই করছে না! কীভাবে নিজের বয়স ধরে রেখেছেন মনামী?

বয়স বাড়লেও শরীরে যেন সেই ছাপ এখনো পড়েনি। বরং দিনে দিনে আরো নবীন হচ্ছেন মনামী ঘোষ। তার একটা ছবি পোস্টেই রাতের ঘুম কেড়ে নেয় অনুরাগীদের। মুহূর্তেই ভাইরাল হয় পোস্ট। কীভাবে নিজের বয়স ধরে রেখেছেন তিনি? এবার নিজেই জানালেন সেই কথা।

নিয়মিত শরীর চর্চা করেন তিনি। খাবারের দিকেও বেশ নজর দেন তিনি অভিনেত্রী বলেন, “আমার হজমশক্তি দারুণ। তাই আমার ওজন বাড়ে না। আমি চেষ্টা করি খাবারে কার্বোহাইড্রেট না রাখার”। এছাড়াও ওয়ার্কআউট করেন নিয়মিত। আর সে কারণেই এত ফিট।

তবে সব সময় যে ছক বেধে চলেন তিনি তেমন টাও নয়। মনামী বলেন, “যদি কোথাও বেড়াতে যাই, দেখবে একদম ডায়েটের বাইরে বেরিয়ে খাই। সেখানকার লোকাল খাবার খাই, ছুটির দিনে মায়ের হাতের বিরিয়ানি চাই-ই চাই। বা বিভিন্ন অনুষ্ঠানে মনে ভরে খাওয়া, সবই করি আমি”।

বেশ কিছুদিন আগে লাল পাড় সাদা শাড়ি সঙ্গে গা ভর্তি গয়না, কপালে বড় লাল টিপে মনামীর সাবেক লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। মাথায় লাগিয়েছেন জবা ফুল।

আর এই জবা ফুল দেখেই তাকে টিপ্পনি কেটেছেন এক নেটিজেন। সে লিখেছেন, ‘মাথায় কে জবা লাগায়?’ যদিও এইসব মন্তব্যে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং তার এই ছবিতে প্রশংসার ঝড়ও উঠেছে। লাভ ইমোজিতে ভরিয়ে দিয়েছেন মনামীর অনুগামীরা।

ক্যামেরায় পোজ দিতেই মোহময়ী মনামীতে মজেছে তাঁর ভক্তরা। টেলি অভিনেত্রী গীতশ্রী রায় লেখেন, কী মিষ্টি। নেটিজেনরা তো মনামীর লুকের প্রশংসায় পঞ্চমুখ। কেউ লিখেছেন, আমার সুন্দরী দিদি। তো কেউ আবার মনামীকে নিজের ক্রাশও বলে বসেছেন।

Back to top button