বিনোদন

ফের পর্দায় ফিরছেন মুনমুন সেন! কোন ছবিতে আবার অভিষেক হচ্ছে অভিনেত্রীর?

মুনমুন সেন বাঙালির সেনসেশন। সেকাল থেকে একাল পর্যন্ত তিনি এসে দাঁড়ালেই ঘুম উড়ে যায় ভক্তদের। বহুদিন রাজনীতি করে ফের আর একবার টিভির পর্দায় ফিরছেন তিনি। আর তাঁর বিপরীতে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। এই দুই দামাল অভিনেতা অভিনেত্রীর অভিনয়ে নতুন প্রজেক্ট যে জমে যাবে তা বলার অপেক্ষা রাখেনা।

শোনা যাচ্ছে,এই দুজনকে একসঙ্গে দেখা যাবে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে। ছবির নাম ‘ক্যাবেজ’। পরিচালক বলিউডের দিগ্গি সিশোদিয়া। এই স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘ক্যাবেজ’ নির্বাচিত হয়েছে আন্তর্জাতিক কলকাতা স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র উৎসবে। এই উৎসবে দেখানো হবে এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি, যাতে মুখ্য চরিত্রে দেখা যাবে মুনমুন সেন ও সব্যসাচী চক্রবর্তীকে।

‘ক্যাবেজ’ এক প্রবীণ দম্পতির কাহিনি। নিজেদের মধ্যে সম্পর্ক তেমন ভাল নয় এই বৃদ্ধ-বৃদ্ধার। তবে করোনার সময়ে একই ছাদের তলায় সারাক্ষণ থাকার কারণে এই দম্পতির দীর্ঘ সম্পর্কের আসে এক বিরাট পরিবর্তন। আগামী ২২ জানুয়ারি থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত চলবে এই স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র উৎসব

তবে মুনমুন সেনকে পর্দায় দেখা না গেলেও সব্যসাচী চক্রবর্তী এখনও অভিনয় করছেন চুটিয়ে। পরিচালক শুভ্রজিৎ মিত্রর বিগ বাজেট ছবি ‘দেবী চৌধুরানী’ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

Back to top button