বিনোদন

বৈধব্য, অভিনয় ছাড়ার চাপ! জীবনের কঠিন লড়াইয়ের কাহিনী শোনালেন নবনীতা

নবনীতা দে ছোট পর্দার চেনা মুখ। স্বামীও অভিনেতা। রাজা চট্টোপাধ্যায়, বড় পর্দার বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে এই অভিনেত্রীর জীবনেই ঘটে গেছে এমন কাহিনী যা শুনলে চোখে জল আসবে আপনারও।

প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন অভিনেত্রী। তবে দ্বিতীয় বিয়েতে তিনি যে খুশি সেটাও জানিয়েছেন অভিনেত্রী। আগের শ্বশুর বাড়ি তাঁর সঙ্গে কতটা খারাপ ব্যবহার করেছে সেই কথা শেয়ার করেছেন তিনি। তাঁর প্রাক্তন স্বামীর মৃত্যুর পর শ্বশুর বাড়ির ব্যবহারের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী।

জীবনের পুরনো স্মৃতির কথা বলতে গিয়ে কাঁদতে কাঁদতে তিনি বলেন “গঙ্গা থেকে আমি যখন তাঁর শেষকৃত্য করে উঠি তখন আমার পাশে শ্বশুরবাড়ির কোনও লোক ছিল না। এত দিন যাঁরা আমায় এত কথা শুনিয়ে এসেছিলেন, আমায় দোষ দিয়ে এসেছিলেন তাঁরা কেউ ছিলেন না। আমি তখন একটাই কথা মনে মনে বলছিলাম। তুমি এত দিন আমার দিকে আঙুল তুলে এসেছ, কিন্তু এখন আমি আর মেয়ে ছাড়া আর কেউ নেই।”

নবনীতার কথায়, “অভিনয়টা আমার অক্সিজেন নেওয়া জায়গা তখন, আমার আগের স্বামী যে আমার অভিনয়টা বন্ধ করিয়ে দেবে,সেটা ভাবিনি।”তবে রাজাকে বিয়ে করে তিনি এখন খুশি। রাজা চট্টোপাধ্যায়, বড় পর্দার বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। মেয়ে আর স্বামীকে নিয়ে সুখের সংসার তাঁর।

Back to top button