গসিপ

জিতুর থেকে আলাদা থাকেন বহু দিন! নতুন বন্ধু মানেই ‘পরকীয়া’ নয়, বিস্ফোরক নবনীতা

জিতু নবনীতা বিচ্ছেদের খবরে এখন সরগরম টেলি জগৎ। এর মধ্যে জিতুর জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানান নি নবনীতা বরং তিনি নাকি সেই সময়ে ছুটি কাটাচ্ছিলেন গোয়ায়, তাঁর চর্চিত প্রেমিকের সঙ্গে। আর এই নিয়েই শুরু বিতর্ক। তবে এবার এই নিয়ে জবাব দিলেন অভিনেত্রী।

   

বাচ্চা বউয়ের জন্মদিনে পুরনো ছবি পোস্ট করে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন জিতু কমল। কিন্তু স্বামীর জন্মদিনের কোনোরকম শুভেচ্ছা বার্তা জানাতে দেখা গেল না নবনীতা কে। বরং এই সময় তার চর্চিত প্রেমিকের সঙ্গে গোয়ায় একান্ত ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

এই নিয়ে অভিনেত্রী বলেন, “আমি আর জিতু আলাদা হয়েছি প্রায় ৫ মাস আগে। পরকীয়া মানে বৈবাহিক জীবনে সঙ্গী উপস্থিত থাকা সত্ত্বেও অন্য কোনও মানুষের সঙ্গে সম্পর্কে জড়ানো”। তিনি বলেন, “আমি বা আমার প্রাক্তন কেউই দ্বিতীয় বিয়ে করিনি। বিবাহিত জীবন কারওরই নেই। তা ছাড়া আমার বা জিতুর কখনও রেজিস্ট্রিই হয়নি। কেবল রীতি নীতি নিয়ম মেনে বিয়ে হয়েছে আমাদের। তাই অন্য সম্পর্কে গেলে তাকে পরকীয়া বলা যাবে না।”

তাঁর দাবি, “আমার নতুন বন্ধু হয়েছে, নাম, স্নেহাল। কয়েক মাস আগে আলাপ, ওর বাড়ির লোকজনের সঙ্গেও পরিচয় হয়েছে। যেদিন প্রথম ওর সঙ্গে আলাপ, জিতুকে বলেও গিয়েছিলাম”।

জিতু কমল-নবনীতা দাস বাংলা টলিউড জগতের এখন বহুল চর্চিত জুটি। তাঁদের বিচ্ছেদের খবরে এখন সরগরম সংশ্লিষ্ট মহল। ইতিমধ্যেই আদালত পর্যন্ত গড়িয়েছে জল। নেটিজেনদেরও যেন কৌতুহল বাড়ছে তাদের সম্পর্কের সমীকরন নিয়ে।

Back to top button