গসিপ

স্কুল থেকে বের করে দেওয়া হল কাজলের কন্যাকে! মারাত্মক অভিযোগ এই স্টার কিডের বিরুদ্ধে

সোশ্যাল মিডিয়া সেনসেশন কাজল কন্যা নিসা। তাঁকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। এবার শোনা গেল সিঙ্গাপুরের স্কুল থেকে নাকি বের করে দেওয়া হয়েছে তাঁকে। আর সেই কারণেই নাকি সুইটজারল্যান্ডে পড়তে চলে গেছেন তিনি।

সম্প্রতি এক পোস্ট ভাইরাল হয়েছে, সেখানে দাবি করা হয়েছে “সিঙ্গাপুরের ডোভারের ওই আন্তর্জাতিক স্কুলে ‘ডিডিএলজে’র নায়িকার সন্তান পড়তে আসে। কিন্তু গুরুতর কিছু কারণের জন্য তাঁকে স্কুল থেকে বের করে দেওয়া হয়েছে। নায়িকা সিঙ্গাপুরেও এসেছিলেন কিছু মাস আগে। অনেক বড় তামাশাও হয়েছিল। কিন্তু স্কুল কিছুতেই শুনতে চায়নি”।

নেটিজেনদের একটা বড় অংশের যুক্তি, “এই ঘটনা সত্যিই। বছরের মাঝখানে সিঙ্গাপুরে পড়তে পড়তে নাইসা কেন সুইটজারল্যান্ডে পড়তে চলে গেলেন”? যদিও বেশ কুচুজন অবশ্য বলছেন সেই দেশে মাদক আইন এতটাই কঠিন যে যদি সত্যি তিনি ধরা পড়তেন তাহলে জেল অনিবার্য ছিল। কিন্তু এক্ষেত্রে তা ঘটেনি। যদিও এই নিয়ে মুখ খোলেননি কাজল-অজয়।

বহুবার বহু বিতর্কে জড়িয়েছে কাজল ও অজয় দেবগণের মেয়ে নিসা। সমালোচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কখনো উদ্যাম পার্টি করে, কিংবা কখনো উল্টোপাল্টা হিন্দি বলে ট্রোলড হয়েছেন নিসা দেবগন। এছাড়াও নানান সময় নানান কারণে সামাজিক মাধ্যমে হাসির খোরাক হয়েছেন তিনি। কিন্তু সবকিছু সামলে নিয়ে একজন আদর্শ মা যেটা করা উচিত তেমনভাবেই মেয়ের পাশে দাঁড়িয়েছেন কাজল।

নিজের পোশাক আশাক থেকে শুরু করে জীবনযাপন নানা বিষয়ে নানা সময়ে সমালোচিত হয়েছেন কাজল ও অজয় দেবগনের কন্যা। তবে এই বিষয়টিকে খুব একটা আমল দিচ্ছেন না কাজল। তিনি একবার জানিয়েছিলেন, “এইটুকু বলতে পারি, ওর বয়স মাত্র উনিশ। ও জীবনটা উপভোগ করছে। ও যা ইচ্ছে করতে পারে আমি সব সময় ওর পাশে থাকবো”।

Back to top button