বিনোদন

বিয়েই জীবনের শাস্তি! বৈবাহিক জীবন নিয়ে আফসোস নীল তৃণার? সম্পর্ক কি তবে তলানিতে?

২০২১ সালের ৪ ফেব্রুয়ারি তৃণা সাহা বিয়ে করেন অভিনেতা নীল ভট্টাচর্য্যকে। এরপর দাম্পত্য, স্বামীকে নিয়ে কম চর্চা হয়নি। এক সময় শোনা গিয়েছিল তাদের বিচ্ছেদ হয়ে যাবে। তবে সেই সব জটিলতা কাটিয়ে এখন সুখের সংসার করছেন তাঁরা।কিন্তু এর মধ্যেই কি ফের আবার বিয়ের পিড়িতে গেলেন দুজন? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি কিন্তু সেদিকেই ইঙ্গিত দিচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক রিল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কনের বেশে লাল টুকটুকে বেনারসি পড়ে সেজেছে তৃণা। অপর দিকে নীলও বরের মত ধুতি পাঞ্জাবি টোপর গলায় মালা পড়ে তৈরি। তাহলে কি বিয়ের দু বছর পর আবার ছাদনা তলায় যাচ্ছেন তাঁরা? উত্তরটা একেবারেই না। এই পুরো বিষয়টিই হয়েছিল মজার ছলে।

একটি শুটিংয়ের জন্যই এই সাজগোজ। আর তার মাঝে এই সাজে টুক করে একটা রিলসও বানিয়ে নিয়েছেন এই দম্পতি। অক্ষয় কুমার এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত ‘অ্যাকশন রিপ্লে’ ছবির ‘জোর কা ঝটকা’ গানে নেচে উঠেছেন তাঁরা। বিয়ে করে শাস্তি পাচ্ছেন এমনই বার্তা তাঁরা মজার ছলে দিতে চাইছেন। যদিও পুরোটাই মজা।

দীর্ঘদিন প্রেম করার পর ২০২১ এ নিয়ে করেন এই তারকা জুটি। তারপর চুটিয়ে সংসার করছেন তাঁরা। প্রসঙ্গত, অভিনয়ের সঙ্গেই এবার ব্যবসা শুরু করলেন এই সেলেব জুটি। গড়িয়াহাটের যশোদা ভবনে নিজেদের স্টোর খুলেছেন তাঁরা। দোকানের নাম দিয়েছেন ক্লদ বাই তৃনীল। ইতিমধ্যে লক্ষ্মী-গণেশ পুজো করে উদ্বোধন হয়েছে দোকানের। সকলের কাছে আশীর্বাদ প্রার্থনা করেছেন তাঁরা।

Back to top button