বিনোদন

অবশেষে ইচ্ছা পূরণ! নতুন সদস্য এল ইমনের পরিবারে

নতুন বছরে নিজের শখ পূরণ করলেন গায়িকা ইমন চক্রবর্তী। পূরণ হল তাঁর বহুদিনের ইচ্ছে। নতুন সদস্য এলো তাঁদের পরিবারে। অনেকদিনের ইচ্ছা ছিল মার্সেডিজ গাড়ি কেনার। সেই স্বপ্ন পূরণ করলেন ইমন। ছবি পোস্ট করে নিজের আনন্দের কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়িকা

দুধ সাদা মার্সিডিজের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করে ইমন লেখেন, “ধন্যবাদ বাবাই, আমার স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য। সব কিছুর জন্য অনেক ধন্যবাদ সবাইকে। খুব খুশি। জয় জগন্নাথ”। সঙ্গে ছিলেন স্বামী নীলাঞ্জন ও তাঁর বাবা এবং শ্বশুরমশাই।

নিজের কেরিয়ারের পাশাপাশি বেশ কিছু সামাজিক কাজ করতে দেখা যায় গায়িকাকে। বেশ কিছুদিন আগে এক মিউজিক রিলিজের অনুষ্ঠানে থ্যালাসেমিয়া আক্রান্ত বেশ কিছু বাচ্চা উপস্থিত ছিল। তাঁরা কিছু উপহার তুলে দেয় ইমনকে। পাল্টা ইমন চক্রবর্তীও তাঁদের হাতে তুলে দেন জীবনদায়ী ওষুধ। বলা যায় গান প্রকাশের অনুষ্ঠানের মধ্যে দিয়েই সামাজিক দায়িত্ব পালন করলেন গায়িকা।

এই প্রসঙ্গে ইমন জানিয়েছিলেন, “আমি ভীষন আপ্লুত।গানও যেমন একটা ওষুধ, মানুষের মনের ওষুধ, তার পাশে আমার নতুন গান প্রকাশের সঙ্গে সেরাম থ্যালাসেমিয়া প্রিভেনশন ফেডারেশন এর সহযোগীতায় থ্যালাসেমিয়া আক্রান্ত বাচ্চাদের জন্য যে কাজটা করতে পারলাম সেটা খুব ভালো লাগলো।এটা একটা মৌলিক গান।সবাই শুনছেন, ফিডব্যাক দিচ্ছেন, আমার খুব আনন্দ হচ্ছে। আগামিদিনে আমি এরকম আরও মৌলিক গান শ্রোতাদের উপহার দেব।”

Back to top button