বিনোদন

সুখবর দিলেন নীল-তৃণা! শুভেচ্ছায় ভরাল নেটদুনিয়া

২০২১ সালের ৪ ফেব্রুয়ারি তৃণা সাহা বিয়ে করেন অভিনেতা নীল ভট্টাচর্য্যকে। এরপর দাম্পত্য, স্বামীকে নিয়ে কম চর্চা হয়নি। এক সময় শোনা গিয়েছিল তাদের বিচ্ছেদ হয়ে যাবে। তবে সেই সব জটিলতা কাটিয়ে এখন সুখের সংসার করছেন তাঁরা। এরমধ্যেই এই তারকা দম্পতি দিলেন খুশির খবর। আর এই খবর চাউর হতেই শুভেচ্ছা বার্তা জানালেন অনুরাগীরা।

এই প্রথমবার বড় পর্দায় অভিনয় করবেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য তাও জুটি হিসেবে। দর্শকদের পছন্দের তৃনীল জুটি এবার বড় পর্দায় দেখা যাবে। এর আগে কখনই এই রিয়েল লাইফ কাপলকে জুটি বাঁধতে দেখা যায়নি। এবার এই প্রিয় জুটিকে একসঙ্গে দেখা যাবে।

বড় পর্দায় মুক্তি পাবে ছবি তিলোত্তমা। ছবির পরিচালক সৌম্যজিৎ আদক। ছবি প্রসঙ্গে পরিচালক জানান, তিলোত্তমা মানে কেবল কলকাতা নয়। যে কোনও সুন্দর জিনিসকেই তিলোত্তমা বলে বোঝানো হয়। আমাদের এই ছবির মূলে আছে একটা অনাথ আশ্রম। সেটাকে কেন্দ্র করেই এই ছবি বানানো হয়েছে।

এই ছবিতে দেখা যাবে, পরাণ বন্দ্যোপাধ্যায়,ঋতব্রত মুখোপাধ্যায় ও নবাগতা রাই দাসকে । সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প, এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত ‘তিলোত্তমা’। ছবিতে সিঙ্গেল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী – তৃণা সাহা কে। একজন মিউজিশিয়ান হিসেবে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। কীভাবে জীবনের চড়াই-উৎরাই পেরিয়ে জীবনের নতুন দিশা খুঁজে পায়, তার কথাই বলবে ‘তিলোত্তমা’।

Back to top button