বিনোদন

যেন ঠিক সরস্বতী কণ্ঠী! ‘বাবুর মা’এর গলায় বাংলা গানে মজল নেটপাড়া

সোশ্যাল মিডিয়ার যুগে সকলেরই সুপ্ত প্রতিভা প্রকাশ পাচ্ছে। আর এই সামাজিক মাধ্যমের কল্যাণে সেই প্রতিভা ছড়িয়েও পড়ছে সহজে। এবার নিম ফুলের মধুর বাবুর মা ওরফে অরিজিতা মুখোপাধ্যায়ের গান শুনে মুগ্ধ হল নেট দুনিয়া।

   

সম্প্রতি ওই সিরিয়ালের মেকআপ রুমের ভেতরে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বেঞ্চে বসে রয়েছেন অরিজিতা মুখোপাধ্যায়, ওরফে পর্ণার শাশুড়ি। তাঁর হাতে একটি ঘুঙুর। গাইছেন জনপ্রিয় বাংলাদেশি গান ‘মন বসে না শহরে, ইট পাথরের নগরে, তাই তো আইলাম সাগরে…’। আর পিছনে নাচ করছেন মানসী সেনগুপ্ত এবং তনুশ্রী গোস্বামী।

এই ভিডিও টি পোস্ট করেছেন মানসী। ক্যাপশনে তিনি লেখেন, ‘কাজের ফাঁকে। শেষ পর্যন্ত দেখবেন আমার অতি উৎসাহী শাশুড়িমাকে।’ এই ভিডিও দেখে দারুন পছন্দ করেছেন নেটিজেনরা। খালি গলায় তাঁর গান শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

https://www.facebook.com/manosisengupta/videos/841839990804073/

‘কাজের ফাঁকে’ অরিজিতা-মানসীরা যে বেশ মজা করেই সময় কাটান তা এই ভিডিও দেখেই বুঝে গিয়েছেন নেটিজেনরা।পর্দার বাবুউউর মা তথা অরিজিতারই যেমন গানের গলা ভীষণ সুন্দর। নিম ফুলের মধু ধারাবাহিকে পর্ণার শাশুড়ি আর জায়ের মধ্যে উপর উপর যতই মিষ্টি মধুর সম্পর্ক থাক না কেন পর্দার বাইরে কিন্তু তাঁরা দারুন বন্ধু।

Back to top button