বিনোদন

ছক ভেঙে বাবার শেষ যাত্রায় কাঁধ দিল মেয়ে! নীতিনের শেষকৃত্যে বলিউডের কে কে হাজির থাকলেন?

কারোর শেষ যাত্রায় সাধারণত বাড়ির পুরুষদেরই কাঁধ দিতে দেখা যায়। তবে এবার ছক ভেঙে দেখা গেলো বাবার শেষ যাত্রায় কাঁধ দিল মেয়ে। বলিউডের বিখ্যাত আর্ট ডিরেক্টর নীতীন দেশাইয়ের শেষ যাত্রায় বাকিদের সঙ্গে তাঁর মেয়ে মানসীও কাঁধ মেলায়। সঙ্গে ছিল ছেলে সিদ্ধান্তও।

২ আগস্ট নিজের বাসভবনেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় নিতীনের। ময়নতদন্তের পর পুলিশ জানায় আত্মহত্যাই করেছে সে। চারবারের জাতীয় পুরস্কার জয়ী এই মানুষটা কেন আত্মহত্যা করল সেই নিয়ে অবশ্য ধন্ধে পরিবার। শুক্রবার তাঁর শেষকৃত্য হয়।

হাম দিল দে চুকে সনম, লাগান, যোধা আকবর, প্রেম রতন ধন পায়ো-সহ একাধিক সিনেমার সেট তৈরি করেছিলেন তিনি নিজের হাতে। নবী মুম্বইয়ের করজাতের ৫২ একর জমির উপর তৈরি তাঁর সাধের এনডি স্টুডিয়োতে। এরপর আমেরিকা থেকে পরিবার এলে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

ছক ভেঙে বাবার শেষ যাত্রায় কাঁধ দিল মেয়ে!  নীতিনের শেষকৃত্যে বলিউডের কে কে হাজির থাকলেন?
ছক ভেঙে বাবার শেষ যাত্রায় কাঁধ দিল মেয়ে! নীতিনের শেষকৃত্যে বলিউডের কে কে হাজির থাকলেন?

এদিকে তাঁর শেষকৃত্যের সময়, আমির খান, সুবোধ ভাবে, সোনালি কুলকার্নি, আশুতোষ গোয়ারিকর, সঞ্জয় লীলা বনশালিরা উপস্থিত থাকলেও অনেকেই আসেননি। যা নিয়ে প্রশ্ন উঠেছে। এই প্রসঙ্গে আমির খান জানান, “হতে পারে কোনও কারণে কেউ কেউ আসতে পারেননি। আমি নিশ্চিত, সবার মনে ওঁর জন্য বিশেষ জায়গা আছে। ওঁর পরিবারের জন্য আমার তরফে সমবেদনা”।

Back to top button