বিনোদন

ঋষি কাপুরের সঙ্গে রণবীরের সম্পর্ক কেমন ছিল? মুখ খুললেন নিতু সিং

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। এই ছবিতে অভিনয় করতে গিয়ে নানান অভিজ্ঞতার কথা বলেছেন অভিনেতা। তবে এবার আদতেই বাবা ঋষি কাপুরের সঙ্গে রণবীরের সম্পর্ক কেমন ছিল সেই বিষয়ে মুখ খুললেন মা নিতু সিং।

কফি উইথ করণ শোতে এসেছিলেন নিতু সিং। সেখানে তিনি এই প্রসঙ্গে বলেন,”সবাই জানে ঋষি কপূর কেমন খামখেয়ালি ছিলেন। কোনও দিনই ভালবাসা ব্যক্ত করেননি। উল্টে আমায় এবং আমাদের ছেলেমেয়েকে দূরে সরিয়ে রাখতেন। সব সময় একটা দূরত্ব বজায় রাখার চেষ্টা করতেন। গুরুজন বলে তাঁকে যে সম্মান করতে হবে, বন্ধুর মতো নয়, এটাই বার বার বোঝানোর চেষ্টা করতেন রণবীর, ঋদ্ধিমাকে। তবে অসুস্থ হওয়ার পর সেই দূরত্ব কমে যায়। তখন বন্ধুর মতো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল সকলের সঙ্গে”।

রণবীরও মুখ খুলেছেন তাঁর বাবার সঙ্গে সম্পর্ক নিয়ে। তিনি জানিয়েছিলেন, বাবার সঙ্গে খুব একটা ঘনিষ্ঠতা ছিল না। তবে অগাধ শ্রদ্ধা ছিল। তিনি বলেন, তাঁরা কখনওই একে অপরের বন্ধু হয়ে উঠতে পারেননি। ঋষির মৃত্যুটা এখনও তাঁর কাছে পুরোপুরি ভাবে বোধগম্য হয়নি।বাবার মৃত্যু নিয়ে কাছের কারও সঙ্গে সেভাবে কথা বলেছেন কিনা সেই নিয়েও সংশয় রয়েছে তাঁর মনে।

তাঁর মতে, ভারতের সমস্ত বাবা-ছেলের রসায়ন কিছুটা জটিল। সেই গল্পই তুলে ধরা হয়েছে এই অ্যানিমাল ছবিতে। সিনেমার পর্দায় বাবার-ছেলের সম্পর্ক নিয়েই কথা বলেন রণবীর। সেখানে অনিল কাপুরকে তাঁর বাবার চরিত্রে দেখা গিয়েছে।

Back to top button