বিনোদন

স্বামী হিসেবে কেমন ছিলেন ঋষি কাপুর? নিজেদের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন নিতু সিং

কফি উইথ করণ শোতে এসে যেন সকলের রহস্যের খাজানা খুলে যায়। একেক জন সেলিব্রেটি তাঁদের নিজেদের জীবনের গোপন তথ্য ফাঁস করেন অবলীলায়। এবার ঠিক একই কাজ করলেন নিতু সিং। মাত্র ২২ বছরেই কেন কেরিয়ার ত্যাগ করতে হয়েছিল তাঁকে, সেই কথা জানালেন তিনি।

   

সম্প্রতি কফি উইথ করণ শোতে এসেছিলেন নিতু সিং ও জিনাত আমান। সেখানে এসেই জীবনের এক গোপন কথা বলেন নিতু। স্বামী ঋষি কাপুরকে নিয়ে নিজের দাম্পত্য জীবনের রহস্য ফাঁস করলেন তিনি। স্বামী হিসেবে কেমন ছিলেন ঋষি কাপুর সেই কথাই জানালেন।

এই প্রসঙ্গে নিতু সিং বলেন, ” সেই সময় আমার বয়ফ্রেন্ড ছিল ঋষি। আর ওর কারণেই কখনও আবার সেই ভাবে পার্টি করা হয়নি। সারাক্ষণ আমায় বলত, ‘এটা করা যাবে না, ওটা কিছুতেই করবে না। বাড়ি ফিরে এস’। তাই পার্টির বন্যরূপ আমার দেখা হয়নি কোনওদিন”। প্রসঙ্গত, ১৯৮০ সালে ঋষি কাপুরের সঙ্গে বিয়ে হয় নিতুর।

এদিকে মাত্র ২২ বছর বয়সেই তাঁকে কেরিয়ার ত্যাগ করতে হয়েছিল পরিবারের চাপে। তিনি জানান, সে সময় কাপুর পরিবারের নিয়ম ছিল, বাড়ির মেয়ে-বউ কেউই অভিনয় জগতের সঙ্গে যুক্ত হতে পারবেন না। ফলে তাঁকেও কেরিয়ারকে বিদায় জানাতে হয়েছিল। যদিও পরে কাজে ফিরেছেন তিনি। চুটিয়ে কাজ করছেন।

Back to top button