বিনোদন

কাউকে অনুমতি দেব না! সামাজিক বিয়ের আগেই ব্যক্তিগত জীবন নিয়ে কড়া বার্তা শ্রীময়ীর

গুটি কয়েক লোক নিয়ে চুপিসারে বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সর্ব সমক্ষেই এখন মেলামেশা করেছেন তাঁরা। কিন্তু আইনি বিয়েটা সারলেন একেবারেই নিঃশব্দে। ৬ মার্চ হবে তাঁদের সামাজিক বিয়ে। বিলাস বহুল হোটেলে হবে এলাহী আয়োজন। কিন্তু এই সব কিছুর মাঝেও থাকছে ব্যাপক কড়াকড়ি।

   

ইতিমধ্যেই কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের খবরে সিলমোহর পড়েছে। আইনি পথ আলাদা হয়েছে দুজনের। আর তারপরেই এক মুহুর্তও সময় নষ্ট না করে বিয়ে সেরে ফেলেছেন এই বহুল চর্চিত জুটি। কাছের কয়েকজন আত্মীয়দের নিয়ে খাতায় কলমে স্বামী স্ত্রী হয়েছেন তাঁরা।

গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক। পরনে রং মিলান্তি পোশাক।মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী।

শ্রীময়ী জানান, “আমরা কাউকে অনুমতি দেব না। কাঞ্চন কড়াভাবে না বলে দিয়েছে। কারণ এটা আদ্যোপান্ত পারিবারিক একটা অনুষ্ঠান। তবে কথা দিচ্ছি, আমি বিয়ের সমস্ত ছবি-ভিডিও সকলের সঙ্গে ভাগ করে নেব, তবে সেটা ৬ মার্চের পর। তারপর একসঙ্গে সাক্ষাৎকার দেওয়ার জন্যেও প্রস্তুত আমরা। আশা করছি, সকলে বুঝবেন। আমরা ভীষণ দুঃখিত”।

Back to top button