সিরিয়াল

মুখ্যমন্ত্রীর চমকে সবাইকে ছাপিয়ে শীর্ষে দিদি নম্বর ওয়ান! টিআরপিতে নজরকাড়া নম্বর রচনার শোয়ে

এই মুহূর্তে স্টার জলসায় কোনও রিয়ালিটি শো সম্প্রচার হচ্ছে না। তাই নন-ফিকশনে টেক্কা শুধু দাদা বনাম দিদির। গত সপ্তাহেও দাদাগিরির চেয়ে এগিয়ে ছিল দিদি নম্বর ১-এর সানডে ধামাকা-র রেটিং। এই সপ্তাহেও চিত্রে খুব একটা বদল ঘটেনি। যার অন্যতম কারণ বাংলার দিদির দিদি নম্বর ওয়ানের মঞ্চে উপস্থিতি।

   

চলতি সপ্তাহে রবিবার দিদি নম্বর ওয়ানের স্পেশাল এপিসোডে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, অতিথি হিসাবে ছিলেন নৃত্যশিল্পী, সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। সেই পর্বের নানান মুুহূর্ত এমনিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

লক্ষ্মীবারেই সামনে আসে রিয়্যালিটি শো গুলির টিআরপি তালিকা। আর এই তালিকা সামনে আসতেই দেখা গেল এই সপ্তাহে দিদি নম্বর ওয়ান এগিয়ে গিয়েছে দাদাগিরির থেকে। শুধুমাত্র রবিবারের হিসেবে দিদি নম্বর ওয়ানের প্রাপ্ত নম্বর ৭.৫। অপরদিকে দাদাগিরির ঝুলিতে এসেছে ৫.৮। গোটা সপ্তাহের পাশাপাশি প্রতিদিনের হিসেবের নিরিখেও এই শোয়ের কমেছে নম্বর। বাকি দিন গুলোতে দিদি নম্বর ওয়ানের টিআরপি ৩.১।

প্রায় এক যুগ ধরে চলছে দিদি নম্বর ১। আর এখনো সেই প্রথম দিনের মতোই জনপ্রিয় রয়েছে এই অনুষ্ঠান। যদিও জনপ্রিয়তার অন্যতম কারণ অবশ্যই এই অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর জন্যই যে এই অনুষ্ঠান আরও জনপ্রিয়তা পেয়েছে তা বলার অপেক্ষা রাখেনা। একইসঙ্গে বহু মানুষের অনুপ্রেরণাও তিনি।

Back to top button