সিরিয়াল

রচনার সেটে মমতা! চরচরিয়ে বাড়ল দিদি নম্বর ওয়ানের টিআরপি

এই মুহূর্তে স্টার জলসায় কোনও রিয়ালিটি শো সম্প্রচার হচ্ছে না। তাই নন-ফিকশনে টেক্কা শুধু দাদা বনাম দিদির। গত সপ্তাহেও দাদাগিরির চেয়ে এগিয়ে ছিল দিদি নম্বর ১-এর সানডে ধামাকা-র রেটিং। এই সপ্তাহেও চিত্রে খুব একটা বদল ঘটেনি।

   

খেলার মাঠে তাঁর পরিপূরক কেউ নেই। বলে বলে ছক্কা হাঁকিয়েছেন বাংলার ছেলে সৌরভ গাঙ্গুলি। কিন্তু টেলিভিশনের পর্দায় তাঁকে বলে বলে গোল দিচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই সপ্তাহেও দিদি এগিয়ে দাদার থেকে।

লক্ষ্মীবারেই সামনে আসে রিয়্যালিটি শো গুলির টিআরপি তালিকা। আর এই তালিকা সামনে আসতেই দেখা গেল এই সপ্তাহে দিদি নম্বর ওয়ান এগিয়ে গিয়েছে দাদাগিরির থেকে। শুধুমাত্র রবিবারের হিসেবে দিদি নম্বর ওয়ানের প্রাপ্ত নম্বর ৬.২। অপরদিকে দাদাগিরির ঝুলিতে এসেছে ৫.৭। গোটা সপ্তাহের পাশাপাশি প্রতিদিনের হিসেবের নিরিখেও এই শোয়ের কমেছে নম্বর।

প্রায় এক যুগ ধরে চলছে দিদি নম্বর ১। আর এখনো সেই প্রথম দিনের মতোই জনপ্রিয় রয়েছে এই অনুষ্ঠান। যদিও জনপ্রিয়তার অন্যতম কারণ অবশ্যই এই অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর জন্যই যে এই অনুষ্ঠান আরও জনপ্রিয়তা পেয়েছে তা বলার অপেক্ষা রাখেনা। একইসঙ্গে বহু মানুষের অনুপ্রেরণাও তিনি।

রোজ বিকেলে এই দিদি নাম্বার ওয়ান দেখার জন্য মুখিয়ে থাকেন প্রতিটি ঘরের মহিলারা। আর সেই সঙ্গে কখন যেন ঘরের মেয়ে হয়ে উঠেছেন এই রচনা বন্দ্যোপাধ্যায়। প্রতিদিন এত মহিলার জীবন সংগ্রামের কথা শোনেন তিনি। অনুপ্রেরণা জোগা়ন প্রতিযোগীদের। সেই জায়গা থেকে দাঁড়িয়ে তাঁকে কোথাও যেন ভরসাও করেন প্রতিযোগীরা।

Back to top button