বিনোদন

বাইরের লোককে আমন্ত্রণ জানাবেন মামী-দাদুকে বাদ দিলেন শো থেকে? কী জানালেন নব্যা?

সম্প্রতি শুরু হয়েছে অমিতাভ বচ্চনের নাতনির শো ‘হোয়াট দ্য হেল নব্যা’। সেখানে জয়া বচ্চন ও শ্বেতা নন্দা এসেছেন বহুবার। এই শো তে এসে একাধিক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছেন তাঁরা। এবার মামী এবং দাদুকে কি আমন্ত্রণ জানাবেন নব্যা?

   

২০২২ সালে পডকাস্ট সফর শুরু হয়েছিল। প্রথম মরশুম বেশ সফল ছিল। এরপরে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় মরশুম নিয়ে ফিরেছেন তিনি। এই স্টার-কিডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে এপিসোডগুলি।

এবার পরিবারের বধূ ঐশ্বর্যকে পডকাস্টে আনার দাবি তুলেছেন ভক্তরা। এই প্রসঙ্গে নব্যা জানিয়েছে, “খুব সম্ভবত যদি সিজন ৩ আসে, তাহলে আমি এমন অতিথিদের আমন্ত্রণ জানাব, যাঁরা আমার পরিবারের সদস্য নন। আমার মনে হয়, প্রচুর মজা হতে চলেছে। কারণ তাঁদের থেকে অনেক কিছু শেখার রয়েছে। আর বিভিন্ন ক্ষেত্রের মানুষের থেকে তাঁদের অভিজ্ঞতা শোনাটাও একটা বড় ব্যাপার”।

তাঁর কথায়, “হয়তো আমি কোনও বিজ্ঞানীকে ডাকব। আর তাঁদের কাছে বিজ্ঞান ঠিক কী, আর নতুন কী আবিষ্কার হল, সেই প্রসঙ্গে জানতে চাইব। তাই আমি বিভিন্ন ক্ষেত্রের মানুষকে ডেকে তাঁদের দৃষ্টিভঙ্গি জানতে চাই”।

তবে শোনা যাচ্ছে এই শোতে আসতে চলেছেন ঐশ্বর্য রাই। খুব স্বাভাবিক ভাবেই অনুমান করা যায় ঐশ্বর্য নভ্যার প্রশ্নের মুখোমুখি হলে উঠে আসবে একাধিক ব্যাক্তিগত কথা। এমনকি পরিবারের একে অপরের সঙ্গে সম্পর্কের সমীকরণও স্পষ্ট হবে বলে ধরে নেওয়াই যায়। তাই এই পর্ব দেখার জন্য প্রবল আগ্রহী দর্শকরা।

নভেলি নন্দার পডকাস্টের মাধ্যমে খবরের শিরোনামে উঠে এসেছে বচ্চন পরিবারের অন্দরমহলের কাহিনি। এবার বাকিদের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক কেমন, তা নিয়ে একাধিকবার খবর প্রকাশ্যে আসতে পারে বলেই মনে করা হচ্ছে।

Back to top button