গসিপ

শুকনো কাঠ লাগছে! ভেজা শরীরে বিকিনি পড়ে ভিডিও দিতেই কটাক্ষ নুসরতকে

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় নুসরত জাহান। প্রায়ই নানান ধরনের রিলস বানিয়ে পোস্ট করেন অভিনেত্রী। প্রশংসার পাশাপাশি কটাক্ষও জোটে। এবার বিকিনি পড়ে ভিডিও দিলেন অভিনেত্রী। কিন্তু সেই ভিডিও নজরে আসতেই কটাক্ষের ঝড় তুলল নেটবাসীরা।

বেশ কিছুদিন আগে স্বামী যশের সঙ্গে বিদেশে ঘুরতে গিয়েছিলেন নুসরত। ভিডিয়োটি তোলা ঘুরতে গিয়েই। এর আগেই ওই একই পোশাকে কিছু স্টিল ছবি শেয়ার করেছিলেন নুসরত। সেই ভিডিও দিতেই তেড়ে এল কটাক্ষের তীর। একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরে গেল মন্তব্য বাক্স।

এই ভিডিও দেখে প্রশ্ন উঠেছে তার রাজনৈতিক পদ নিয়েও। একজন লিখেছেন, “আপনি যদি রাজনৈতিক ব্যক্তিত্ব না হতেই তাহলে হয়তো এই সব লিখতাম না। তবে আপনি জনপ্রতিনিধি। আপনাকে দেখে অনেকে শেখে। তাই এমন কিছু করবেন না যাতে আপনাকে রোল মডেল মানতে অসুবিধে হয়”। কারোর কটাক্ষ, ‘শুকনো কাঠ লাগছে’। তবে এইসব সমালোচনাকে পাত্তা দিতে নারাজ তিনি।

সম্প্রতি হলুদ রঙের মনোকিনি পড়ে ছবি দিয়েছেন অভিনেত্রী। কিন্তু সেই সব কিছু ছেড়ে তাঁর হাতের কাটা দাগ দেখে বেশ কৌতুহলী হয়ে উঠল নেটাগরিকরা। ধেয়ে এল একের পর এক প্রশ্ন। যদিও তার কোনটারই জবাব তিনি দেননি।

একজন জিজ্ঞেস করেছেন, ‘ব্লেড চালিয়েছেন নাকি’। একজন লেখেন, “হাতে এত কাটা দাগ কীসের”? আর একজনের মন্তব্য, “আগে খেয়াল করিনি। এভাবে কাটল কী করে? হাতে কি ব্লেড দিয়েছিলেন নাকি”? কেউ কেউ তো আবার ভেবেই নিয়েছেন, প্রেমে ছ্যাকা খাওয়ার পরে হাত কেটেছিলেন। যদিও এই সব নিয়ে স্পিকটি নট নুসরত।

Back to top button