টলিউড

সরু ফিতের রুপালি রঙা ট্রান্সপারেন্ট পোশাকে সোশ্যাল মাধ্যমে আগুন ধরালেন নুসরত

মাতৃত্বকালীন মেদ ঝড়িয়ে জিরো ফিগারে ফিরেছেন বাংলার অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী নুসরত জাহান! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের জিরো ফিগার লুকের ছবি দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান! সোশ্যাল মিডিয়ায় নুসরতের সাম্প্রতিক ছবিগুলিতে তাঁকে ভীষণই রোগা লাগছে! এমনটাই মত নেটিজেনদের! যা পরছেন কোনও কিছুতেই তাঁকে দেখতে ভালো লাগছে না বলে মত তাঁর!

মাঝেমধ্যেই হট অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন নুসরত জাহান! সম্প্রতি অভিনেত্রীর একটি বোল্ড ফটোশুটের কিছু ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর যার জন্য তিনি ফের ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়! যেকোন‌ও পোশাকেই সমান সাবলীল হয়ে ওঠেন নুসরত! তবে শুধু পোশাক নয়, মেকআপ থেকে শুরু করে এক্সপ্রেশন সবেতেই মন মাতিয়েছেন তিনি! সম্প্রতি তিনি একটি অন্যরকম ট্রান্সপারেন্ট আউটফিটে ধরা পড়েছেন! যে পোশাকে বাঁধ ভেঙেছে উষ্ণতা!

রুপোলি রঙা অন্যরকম একটি ট্রান্সপারেন্ট আউটফিটে নিজের হটনেস’কে দারুণভাবে ফ্লন্ট করেছেন তিনি! ছবিতে দেখা গেছে, একটি স্লেট গ্রে রঙের কর্সেট স্টাইল কুর্তা পরেছেন তিনি। আর সেই কুর্তার ওপর আয়নক্স ব্লু রঙের কাজ রয়েছে! এই কর্সেট স্টাইল কুর্তাটিতে রয়েছে Velvet Dori Suravika ব্র্যান্ড লেবেল। এই আউটফিটে দারুণ মানিয়েছে তাঁকে! নতুন রকম পোশাকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন তিনি! এই ছবিতে তাঁকে প্রশংসায় ভরিয়েছেন তাঁর  অনুরাগীরা! পোশাকের সঙ্গে তাঁর মানানসই মেকআপ আলাদা করে নজর কেড়েছে! এই ছবিতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও লিখতে বাধ্য হয়েছেন ‘হট’!

উল্লেখ্য, সম্পর্কের টানাপোড়েনের জেরে গত বছর শিরোনাম দখল করে নিয়েছিলেন টলি সুন্দরী নুসরত জাহান! প্রথমে স্বীকার না করলেও পরে নুসরত স্বামী হিসেবে স্বীকার করে নেন যশ দাশগুপ্ত’কে। যশের জন্মদিনে নিজেদের বৈবাহিক সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন তিনি। এমনকী, গতবছর দীপাবলিতে ছেলের প্রথম ছবিও শেয়ার করেন দম্পতি। আগে নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখলেও বর্তমানে প্রকাশ্যে ভালোবাসা জাহির করতে দ্বিতীয়বার ভাবেন না তাঁরা!

যশের প্রেমের টানে নিজের স্বামীকে ছেড়ে চলে আসেন অভিনেত্রী নুসরাত জাহান! গতবছর এক প্রকার শিরোনাম ছিনিয়ে নিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত! প্রথমে স্বামী নিখিল জৈন’র সঙ্গে বিবাহিত জীবনকে অস্বীকার, নিজের গর্ভে যশ দাশগুপ্ত’র সন্তান সব নিয়ে বিতর্কে ছিলেন অভিনেত্রী নুসরত জাহান। ‌‌‌‌‌‌‌‌‌







Back to top button