টলিউড

লাল পোশাকে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন নুসরত! 

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হট পোশাকে আগুন ধরান অভিনেত্রী নুসরত জাহান! সম্প্রতি মাতৃত্বকালীন মেদ ঝড়িয়ে জিরো ফিগারে ফিরেছেন বাংলার অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী নুসরত জাহান! সোশ্যাল মিডিয়ায় নিজের জিরো ফিগার লুকের ছবি দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান! সোশ্যাল মিডিয়ায় নুসরতের সাম্প্রতিক ছবিগুলিতে তাঁকে ভীষণই রোগা লাগছে! এমনটাই মত নেটিজেনদের! যা পরছেন কোনও কিছুতেই তাঁকে দেখতে ভালো লাগছে না বলে মত তাঁর! কিন্তু তাতে কী? সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবিতে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন তিনি!

গতকাল অর্থাৎ সোমবার সকালে নিজের নতুন ফটোশুটের ছবি শেয়ার করে নিয়েছেন নুসরত।এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি টকটকে লাল রঙের কো-অর্ড সেট। সঙ্গে স্লিভলেস ব্লেজার যেখানে রয়েছে সোনালি বোতাম। আর তাঁর নিম্নাঙ্গে রয়েছে থ্রি কোয়ার্টার ট্রাউজার। পোশাকের সঙ্গে মানানসই মেকআপ করেছেন নুসরত। কানে সোনালি রঙের বড়  ইয়ারিং। ডান হাতে সিলভারের চুড়ি। স্ট্রেট চুল খোলা। ঠোঁটে গাঢ় লাল রঙা লিপস্টিক। পায়ে রয়েছে কালো রঙের স্যান্ডেল। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, লাল রঙ ছাড়া তিনি কিছুই ভাবতে পারছেন না।

যদিও নুসরতের শেয়ার করা এই ছবি নিয়ে তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি দর্শকরা! চেহারায় সার্জারির জেরে হারিয়েছে তাঁর লাবণ্য, এতটা রোগা তাঁকে ভালো লাগছে না বলেই মত নেটিজেনদের! যদিও তাঁর ভক্তরা তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ! উল্লেখ্য, সম্পর্কের টানাপোড়েনের জেরে গত বছর শিরোনাম দখল করে নিয়েছিলেন টলি সুন্দরী নুসরত জাহান! প্রথমে স্বীকার না করলেও পরে নুসরত স্বামী হিসেবে স্বীকার করে নেন যশ দাশগুপ্ত’কে। যশের জন্মদিনে নিজেদের বৈবাহিক সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন তিনি। এমনকী, গতবছর দীপাবলিতে ছেলের প্রথম ছবিও শেয়ার করেন দম্পতি। আগে নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখলেও বর্তমানে প্রকাশ্যে ভালোবাসা জাহির করতে দ্বিতীয়বার ভাবেন না তাঁরা!

যশের প্রেমের টানে নিজের স্বামীকে ছেড়ে চলে আসেন অভিনেত্রী নুসরাত জাহান! গতবছর এক প্রকার শিরোনাম ছিনিয়ে নিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত! প্রথমে স্বামী নিখিল জৈন’র সঙ্গে বিবাহিত জীবনকে অস্বীকার, নিজের গর্ভে যশ দাশগুপ্ত’র সন্তান সব নিয়ে বিতর্কে ছিলেন অভিনেত্রী নুসরত জাহান। ‌‌‌‌‌‌‌‌‌



Back to top button