বিনোদন

ভেঙেছে বন্ধুত্ব, তাও বিশেষ দিনে ‘বনুয়া’কে পাশে চান! মিমির প্রতি কী বার্তা দিলেন নুসরত?

কথায় আছে টলিউডের নায়িকারা কখনো ভালো বন্ধু হন না। কিন্তু অতীতে দেখা গিয়েছে নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী একেবারে বন্ধু থেকে বনুয়া হয়ে উঠেছিলেন। কিন্তু সেই বন্ধুত্বেও চির ধরেছে। তবে এবার নিজের প্রথম প্রযোজিত ছবি মুক্তির পর বিশেষ দিনে বন্ধুকে পাশে চান নুসরত।

১৯ জানুয়ারি মুক্তি পাবে নুসরত ও যশের প্রযোজনা সংস্থার প্রথম ছবি সেন্টিমেন্টাল। যশ আর নুসরত দুজনেই নানা জায়গায় সিনেমার প্রচার সেরেছেন। ট্রেলার থেকে গান সবই পছন্দ হয়েছে দর্শকের। এবার সেই প্রচার থেকেই মিমির সঙ্গে বন্ধুত্ব নিয়ে প্রতিক্রিয়া দিলেন নুসরত।

সম্পর্ক যে খারাপ হয়েছে এই নিয়ে কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন নুসরত জাহান, জানিয়েছেন ব্যক্তিগত কিছু কারণেই আগের মতো নেই তাঁদের সম্পর্ক। শোনা যায়, নিখিল জৈনের সঙ্গে নুসরতের ‘বিয়ে-বিয়ে না’ বিতর্ক, যশের সঙ্গে প্রেম, হঠাৎ করে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই নাকি দু’জনের বন্ধুত্বে চিড় ধরে।

অভিনেত্রী বলেন, প্রিমিয়ারের জন্য মিমির কাছে নিমন্ত্রন পত্র নিশ্চয়ই যাবে। তবে আসা বা না আসাটা তো সেই ব্যক্তির উপর নির্ভর করবে। প্রযোজনা সংস্থা উদ্বোধনী অনুষ্ঠানেও মিমিকে নিমন্ত্রন পাঠানো হয়েছিল। নুসরত চাইছেন, মিমি যেন তাঁর প্রথম কাজে বন্ধু হিসাবে পাশে থাকুক।

Back to top button