গসিপ

বোকা সোডার গানে পা মিলিয়েই বিপত্তি! নুসরতের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঘটল এই ঘটনা

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় নুসরত জাহান। প্রায়ই নানান ধরনের রিলস বানিয়ে পোস্ট করেন অভিনেত্রী। প্রশংসার পাশাপাশি কটাক্ষও জোটে। এবারও এক রিলস বানিয়ে ফের কটাক্ষের শিকার অভিনেত্রী। সেই ভিডিও নজরে আসতেই নিন্দার ঝড় তুলল নেটবাসীরা।

সম্প্রতি মুক্তি পেয়েছে নুসরত যশের প্রযোজনায় প্রথম ছবি সেন্টিমেন্টাল। এই ছবির গান ‘বোকা সোডা’। সেখানে দেখা গিয়েছে তৃণা সাহাকে। এবার এই গানে পা মিলিয়েছেন নুসরত। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল সমালোচনা।

সেই ভিডিয়ো পোস্ট হওয়ার পরেও নুসরতকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তাঁকে সরাসরি এক নেটিজ়েন লিখেছেন, “পয়সার জন্য আপনি আর কত নীচে নামবেন”। কেউ-কেউ আবার লিখেছেন, “আরে পয়সার জন্য এরা অনেক কিছু করতে পারে। এমন ধরনের বাংলা গানও তৈরি করতে পারে”।

বেশ কিছুদিন আগে স্বামী যশের সঙ্গে বিদেশে ঘুরতে গিয়েছিলেন নুসরত। এর আগেও ওই একই পোশাকে কিছু স্টিল ছবি শেয়ার করেছিলেন নুসরত। সেই ভিডিও দিতেই তেড়ে এল কটাক্ষের তীর। একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরে গেল মন্তব্য বাক্স।

এই ভিডিও দেখে প্রশ্ন উঠেছে তার রাজনৈতিক পদ নিয়েও। একজন লিখেছেন, “আপনি যদি রাজনৈতিক ব্যক্তিত্ব না হতেই তাহলে হয়তো এই সব লিখতাম না। তবে আপনি জনপ্রতিনিধি। আপনাকে দেখে অনেকে শেখে। তাই এমন কিছু করবেন না যাতে আপনাকে রোল মডেল মানতে অসুবিধে হয়”। কারোর কটাক্ষ, ‘শুকনো কাঠ লাগছে’। তবে এইসব সমালোচনাকে পাত্তা দিতে নারাজ তিনি।

Back to top button