ভাইরাল

এক মাস পর অসুস্থ স্ত্রীকে দেখেই জড়িয়ে হাউহাউ করে কান্না শতোর্দ্ধ বৃদ্ধের! ভাইরাল ভিডিও দেখে আবেগতাড়িত নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে চোখে জল চলে আসে। আবেগে ভেসে যান নেটিজেনরা। বর্তমান যুগে যখন চারিদিকে বিচ্ছেদের হিড়িক, তখন এই ভিডিও এক অনন্য নজির বলাই যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক মাস পরে অসুস্থ স্ত্রীর সঙ্গে দেখা করেন ১০৩ বছরের এক বৃদ্ধ। মাস খানেক পর স্ত্রীকে দেখেই তিনি কান্নায় ভেঙে পড়েন। এরপরেই স্ত্রীকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন তিনি। এই ভিডিও দেখে মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছে।

ভিডিও ভাইরাল হতেই তা লক্ষ লক্ষ মানুষের মন ছুঁয়ে গিয়েছে। ইনস্টাগ্রামে goodnews_movement নামের আইডি থেকে শেয়ার করা হয়েছে।এখনও পর্যন্ত ১.৩ মিলিয়ন বার দেখা হয়েছে ভিডিটি। অন্যদিকে ৮০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইকও করেছেন।

বৃদ্ধ এই দম্পতির ভালোবাসা দেখে আবেগে ভেসেছে নেটদুনিয়া। তাঁদের মধ্যে এই মিল প্রশংসার দাবি রাখে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে যত বেশি সময় কাটান, তাদের ভালবাসা তত গভীর ও দৃঢ় হয়।

যদিও অনেক সময় এমন অনেক সম্পর্ক দেখা যায় যেখানে স্বামী-স্ত্রী অল্প সময়ের মধ্যে একে অপরের থেকে সম্পর্কের ইতি টানতে উদ্যত হন। কিন্তু একজন মানুষের সঙ্গেই যে সারাজীবন কাটানো যায় তার একটি জীবন্ত উদাহরণ এই ভিডিও।

Back to top button