বিনোদন

ছিটকে গেলেন ভিকি, প্রথম পাঁচে অঙ্কিতা! স্বামী আউট হতেই হঠাৎ হেসে উঠলেন কেন অভিনেত্রী?

ফাইনালের একবারে মুখে এসে ছিঁটকে গেলেন অঙ্কিতার স্বামী ভিকি জৈন। তবে প্রথম ৫-এ জায়গা করে নিয়েছে অঙ্কিতা। এটা অবশ্য আগে থেকেই জানা গিয়েছিল যে অঙ্কিতা প্রথম পাঁচে উঠবেনই। তবে স্বামীর বাদ যাওয়ায় প্রথমে হাসলেও পরে কেঁদে ফেললেন অভিনেত্রী। তাঁর এই অভিব্যক্তি দেখে ফের কটাক্ষ দর্শকদের।

স্বামীর আউট হয়ে যাওয়ার পর কাঁদতে থাকেন অঙ্কিতা। স্ত্রীর কপালে চুমু দিয়ে ভিকি বেরিয়ে যান। যাওয়ার সময় অন্য সদ্যদের বলেন অঙ্কিতার খেয়াল রাখতে। এ দিকে অঙ্কিতা আপন মনে কাঁদতে কাঁদতে বলতে থাকেন, ‘‘আমার থেকেও ভিকি অনেক বেশি যোগ্য। তুমি দারুণ খেলেছ। কোনও প্ল্যাটফর্ম থেকে না এসেও এখানে নিজের ছাপ তৈরি করেছ। আমার কাছে তুমি বিজয়ী। আমি ভিকি জৈনের স্ত্রী হতে পেরে গর্বিত।’’

প্রশ্নের মুখে অঙ্কিতা ভিকির সম্পর্ক। বিগ বসে এসেই মূলত অবনতি হয়েছে তাঁদের রসায়নের। ভুল বোঝাবুঝি, কটূকথা, একে অপরকে অপমান, কিছুই বাদ দেননি দম্পতি। সুশান্তকে নিয়েও মুখ খুলেছেন ভিকি। খেলার শেষ পর্যায়ে এসে স্ত্রীর কাছে সর্ব সমক্ষে ক্ষমাও চেয়েছেন ভিকি।

বিগ বস হাউসে স্বামী ভিকি জৈনর সঙ্গে খালি অশান্তি লাগছে তাঁর। বিবাহ বিচ্ছেদের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেত্রী। আবার দেখা গেছে ভিকি হাত তুলছেন অঙ্কিতার গায়ে। কিন্তু ভিকি জৈনের মা জানিয়েছেন অঙ্কিতাকে নাকি তাঁদের পছন্দই ছিল না।

Back to top button