গসিপ

প্রসেনজিতের মেয়ের সঙ্গে বড়দিন কাটালেন পল্লবী! ভাইঝিকে নিয়ে আবেগতাড়িত পিসি

প্রেরণা চট্টোপাধ্যায়, অপরূপ সুন্দরী এক কন্যা। তার নাম শুনে তাকে কেউ চিনতে না পারলেও তার বাবার পরিচয় জানতে পারলে অবশ্যই তাকে চিনবেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দ্বিতীয় পক্ষের কন্যা। রূপে গুনে যেকোনো নায়িকাকে হার মানাবেন তিনি। জানেন কি প্রসেনজিতের সঙ্গে তেমন যোগাযোগ না থাকলেও তাঁর পিসি পল্লবী চট্টোপাধ্যায়ের সঙ্গে দিব্যি সম্পর্ক রয়েছে তাঁর।

দেবশ্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর অপর্ণা ঠাকুরতাকে বিয়ে করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাদের একটি কন্যা সন্তান হয়। তার নামই প্রেরণা।

এরপর অপর্ণা দেবীর সঙ্গে ২০০২ সালে ভাঙন ধরে। প্রেরণার বয়স তখন মাত্র এক বছর। এরপর ডিভোর্স হয়ে গেলে মেয়েকে নিয়ে বিদেশে চলে যান তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেননি তিনি।

ক্রিসমাস এবং বর্ষশেষ উদযাপনের উপলক্ষে নিজের ভাইঝির সঙ্গে দেখা করলেন পল্লবী। ছবি দিলেন ইনস্টাগ্রামে। পল্লবী ক্যাপশনে লিখলেন, ‘বহু বছর পর আবার এক হলাম আমি আর আমার ভাইঝি। ক্রিসমাসে এক অপূর্ব সারপ্রাইজ। আমার ছোট্ট পরীকে এক অপরূপ সুন্দরী নারীতে পরিণত হতে দেখছি।’

বিদেশে মায়ের কাছে বেড়ে উঠেছে প্রেরণা। রূপে গুণে যে কোন অভিনেত্রীকেই টেক্কা দিতে পারবেন তিনি। আদ্যপ্যান্ত ফ্যাশানিস্তা হলেও হিরোইন হতে চাননি প্রেরণা। তাই লাইম লাইট থেকে বহু দূরে তিনি।এখন তিনি থাকেন লন্ডনে। ওকালতি নিয়ে পড়াশোনা করেন। মাকে নিয়ে নিজের জগতে ভালোই আছেন প্রেরণা।

Back to top button