বিনোদন

বায়োপিক তৈরি হবে পঙ্কজ ত্রিপাঠীর? নাম ভূমিকায় কাকে দেখতে চান অভিনেতা?

পঙ্কজ ত্রিপাঠীর অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। পর্দায় তাঁর উপস্থিতি দেখে হাততালিতে ফেটে পড়ে থিয়েটার। এহেন অভিনেতার বায়োপিক তৈরি হলে কাকে তিনি দেখতে চান সেই নিয়ে মুখ খুললেন ।

অভিনেতার কাছে মজার ছলে জানতে চাওয়া হয়, যদি তাঁর আত্মজীবনী নিয়ে ছবি তৈরি করা হয় তাহলে তিনি সেখানে নাম ভূমিকায় কাকে দেখতে চাইবেন। উত্তরে তিনি বলেন, তাঁর চরিত্রে অভিনয় করতে পারেন বিক্রান্ত ম্যাসি। উল্লেখ্য, ‘মির্জ়াপুর’ ওয়েব সিরিজ়ে পঙ্কজ এবং বিক্রান্ত একসঙ্গে অভিনয় করেছিলেন। এরপরেই ছবির কী নাম হতে পারে সেই নিয়েও পরামর্শ দেন তিনি। বলেন, ছবিটির নাম হতে পারে ‘মেরি জিন্দগিকে উপর এক ফিল্ম’।

প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর জীবনীচিত্র নিয়ে তৈরি ‘ম্যাঁ অটন হুঁ’ টে নাম ভূমিকায় অভিনয় করেছেন পঙ্কজ। এই ছবি মুক্তি পেয়েছে ১৯ জানুয়ারি।গত বছর ডিসেম্বর মাসে ওটিটিতে মুক্তি পায় পঙ্কজ অভিনীত ছবি ‘কড়ক সিংহ’। এই ছবিতে পঙ্কজের অভিনয় দর্শকদের পছন্দ হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো দিনের কথা টেনে এনেছেন অভিনেতা। তিনি বলেন, “অডিশন দিতে গিয়ে ১০-১৫ মিনিট চুপচাপ বসেছিলাম। আমায় কোনও প্রশ্ন করেননি রাম গোপাল। বুঝতে পারছিলাম না কোন দিকে তাকাব। তার পরেই তিনি বললেন, এ বার তুমি আসতে পারো। ব্যস ওটুকুই। তার পর আর কোনও দিনই তাঁর কাছ থেকে কোনও ফোন পাইনি”। যদিও রাম গোপাল ভার্মা একজন তাঁর খুব প্রিয় পরিচালক বলেই জানিয়েছেন পঙ্কজ ত্রিপাঠী।

Back to top button