বিনোদন

পরম-পিয়ার বিয়েতে ব্রাত্য ইন্ডাস্ট্রির বন্ধুরা! কেনো? মুখ খুললেন অভিনেতা

এখন টলিউডে জোর চর্চার বিষয় পরম ও পিয়ার বিয়ে। দিকে দিকে শুধু তাই নিয়েই আলোচনা। এর মধ্যেই ফেসবুক জুড়েও শুরু হয়ে গিয়েছে ট্রোলের বন্যা। অনুপম রায়ের গানের লাইন ভাড়া করেই তাঁকে ট্রোল করা হচ্ছে। তবে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠানে ইন্ডাস্ট্রির কোনো বন্ধু বান্ধব উপস্থিত ছিলেন না। ইন্ডাস্ট্রির কাউকে নিমন্ত্রণই করেননি তাঁরা। কিন্তু কেন? যদিও এই নিয়ে উত্তর দিয়েছেন অভিনেতা।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি বন্ধু ও পরিবারের লোকজন ছাড়া বাকিদের আলাদা করে কিছু বলার প্রয়োজনবোধই করিনি।” বরাবরই সোজাসাপটা জবাব দেন পরমব্রত। এক্ষেত্রেও তিনি বলেন, সম্পর্কগুলোকে সবসময়ই ব্যক্তিগত রাখতেই পছন্দ করেছেন তিনি। সবটা যে ঢাকঢোল পিটিয়ে বলতেই হবে, এমন প্রয়োজনীয়তা কখওনই মনে হয়নি।

এদিকে এই দম্পতিকে নিয়ে ট্রোলিংয়ের শেষ নেই। এই নিয়েও জবাব দিয়েছেন পরমব্রত। অভিনেতার কথায়, “আমি ট্রোলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই। তবে কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে সেগুলো শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রোলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে গেল। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম খুব ভালো সময় কাটিয়েছি। সবেমাত্র ফিরেছি। তবে সবকিছুকেই আমি খুব স্পোর্টিংলি নিয়ে থাকি”।

তবে নেটিজেনরা কে কী বলছেন সেই নিয়ে অবশ্য মাথা ঘামাতে নারাজ অভিনেতা। তাঁর কথায়, “সম্পর্ক নিয়ে মানুষ সবসময় যেভাবে ভাবেন বা বিচার করেন তেমনটা নাও হতে পারে। আর কোনও সম্পর্কের মাপকাঠি সোশ্যাল মিডিয়া কখনওই হতে পারে না। তাই তাদের দৃষ্টিভঙ্গি কী এসবে আমার কিছু যায় আসে না”।

Back to top button