গসিপ

পিয়ার জন্যই কি ইকা-পরমের বিচ্ছেদ? এবার পুরনো প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেতা

সবাইকে চমকে দিয়েই অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাসে ট্রামে চর্চার শেষ নেই। তবে এর মধ্যেই যে প্রশ্ন বার বার উঠছে তা হল পিয়ার জন্যই কি পরমব্রতর সঙ্গে বিচ্ছেদ হল তার ১০ বছরের পুরনো প্রেমিকা ইকার? এই নিয়ে অবশ্য উত্তর দিয়েছেন অভিনেতা।

যখন টলিউড সরগরম পরম-পিয়ার বিয়ে নিয়ে তখন ইকার সঙ্গে বিচ্ছেদের কারণটাও জানার জন্য মরিয়া হয়ে উঠেছেন অনুরাগীরা। পরমব্রতর এই সম্পর্ক ছেদ হওয়ার পিছনেও অনেকেই দায়ী করেছেন পিয়াকে। যদিও এই বিষয়টিকে ফুৎকারে উড়িয়ে দিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

অভিনেতা বলেন, ২০২০ সালে লকডাউনের সময় তাঁর ব্রেকআপ হয় ইকার সঙ্গে। দীর্ঘ দশ বছরের সম্পর্ক ছিল তাঁদের মধ্যে।ইকার সঙ্গে বিয়ে করবেন বলেও সব ঠিক করেছিলেন তিনি। তবে কোভিডে দু’জনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে।নেদারল্যান্ডসে ডাক্তার হিসেবে ইকার জনপ্রিয়তা তুঙ্গে। প্রসঙ্গত, সেই সময় পিয়ার সঙ্গে সম্পর্ক ছিল না তার।

এরপর লকডাউনে নেদারল্যান্ডে আটকে পড়েন ইকা। দেখা সাক্ষাৎ বন্ধ হয়ে যায় তাদের। এরপরেই বাড়তে থাকে দূরত্ব। বাঁধন আলগা হয়ে যায় দুজনের।তবে সম্পর্ক ভেঙে গেলেও তাঁদের বন্ধুত্ব রয়েছে এখনও। এমনকী পিয়ার সঙ্গেও নাকি বেশ ভালো সম্পর্ক ইকার বলে জানান অভিনেতা।

Back to top button