গসিপ

বিয়ের পরেই অদ্ভুত পরিস্থিতির শিকার পরম-পিয়া! সদ্য দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা

বিয়ের পর থেকেই অদ্ভুত পরিস্থিতির শিকার হতে হচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীকে। নিজেরা স্বাভাবিক থাকলেও পরিস্থিতি যেনো বিগড়ে দিচ্ছে সব কিছু। কিন্তু তা সত্ত্বেও সেই সব কিছুকে পাত্তা না দিয়েই নিজেদের মত করে নতুন জীবনকে উপভোগ করছেন পরম-পিয়া।

এখন টলিউডে জোর চর্চার বিষয় পরম ও পিয়ার বিয়ে। দিকে দিকে শুধু তাই নিয়েই আলোচনা। এর মধ্যেই ফেসবুক জুড়েও শুরু হয়ে গিয়েছে ট্রোলের বন্যা। অনুপম রায়ের গানের লাইন ভাড়া করেই তাঁকে ট্রোল করা হচ্ছে। বউ চোর তকমা দেওয়া হয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

অভিনেতা বলেন, “বিয়ের পর অদ্ভুত পরিস্থিতির মধ্যে রয়েছি। যা বোঝানো সম্ভব নয়। একদিকে যেমন বিয়ের কারণে, শুভকামনা ও আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে। অন্যদিকে, আমাকে আর পিয়াকে নিয়ে কটাক্ষের বন্যা। এই ঘটনায় কী প্রতিক্রিয়া দেওয়া উচিত, তা বুঝতেই পারছি না”।

তিনি আরও বলেন, “আমি ট্রোলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই। তবে কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে সেগুলো শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রোলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে গেল। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম খুব ভালো সময় কাটিয়েছি। সবেমাত্র ফিরেছি। তবে সবকিছুকেই আমি খুব স্পোর্টিংলি নিয়ে থাকি”।

তবে নেটিজেনরা কে কী বলছেন সেই নিয়ে অবশ্য মাথা ঘামাতে নারাজ অভিনেতা। তাঁর কথায়, “সম্পর্ক নিয়ে মানুষ সবসময় যেভাবে ভাবেন বা বিচার করেন তেমনটা নাও হতে পারে। আর কোনও সম্পর্কের মাপকাঠি সোশ্যাল মিডিয়া কখনওই হতে পারে না। তাই তাদের দৃষ্টিভঙ্গি কী এসবে আমার কিছু যায় আসে না”।

Back to top button