বিনোদন

কাছের মানুষদের নিয়ে বিয়ে সারলেন পরম-পিয়া! দুপুরের মেনুতে কী কী ছিল জানেন?

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবারই চার হাত এক হয়েছে। এই বিয়ের খবরে কার্যত তোলপাড় শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে নানান মহলে। তবে জানেন কি তাদের বিয়েতে মেনু কী ছিল?

সোমবার দুপুরে পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ সারলেন পরম-পিয়া। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই কাছের লোকদের নিয়ে হয় এই অনুষ্ঠান। ২৭ নভেম্বর সপ্তাহের একদম শুরুতেই আইনি ভাবে চার হাত এক হল তাঁদের।

এদিনের দুপুরের মেনুতে ছিল, ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টি। তাঁদের বিয়ের অনুষ্ঠানে নিকট আত্মীয় এবং বন্ধুরা মিলে প্রায় ২৫-৩০ জন ছিলেন। নব দম্পতিকে শুভেচ্ছা জানান তাঁরা।

২০২১ সালেই বিচ্ছেদের পথে হেঁটেছিলেন অনুপম-পিয়া। এদিকে পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গেও তৈরি হয়েছিল তাঁর দূরত্ব। তার সেই দূরত্বের ঘাতে মলম লাগাতে কাছাকাছি এসেছিলেন পিয়া-পরম। সেই থেকে শুরু। আজ সেই সম্পর্কের শুভ পরিণতি। শোনা গিয়েছিল পিয়াকে নাকি গোপনে বিয়ে করেছেন পরমব্রত। তবে সেই বিষয়টি তখন জল্পনার স্তরে থাকলেও এবার তা সত্যি হল।

এদিকে এই বিষয়ে অনুপম রায় কী বলছেন? এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “হ্যাঁ, আমিও শুনেছি এমনটাই। আমি আর কী বলব! আমাকে বাদ রাখুন”। অনুপম রায় সানফ্রান্সিসকোতে। শনিবারই উড়ে গিয়েছেন।

Back to top button