বিনোদন

আমার এইদিকটা কেউ এক্সপ্লোর করলো না! হঠাৎই আক্ষেপের সুর পরমব্রতর গলায়

টলিউড হোক কিংবা সোশ্যাল মিডিয়া, এখন শুধুই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরমব্রত চট্টোপাধ্যায়। অবশ্যই কাজের জন্য নয়, তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিয়ে করে জোর চর্চায় অভিনেতা। তবে এবার নিজেকে নিয়েই মন্তব্য করে বসলেন তিনি। তাঁর মজার দিকটা কোনও পরিচালক ব্যবহার করছেন না বলেই মত পরমব্রতর।

কেউ নাকি তাঁর মজার দিকটা ব্যবহার করেন না। কমিক চরিত্র দেন না। এরপরেই তিনি পরমব্রত আক্ষেপ করে বলেন, “আমি রোহিত শেট্টির ছবি ভীষণ পছন্দ করি। মজার ছবি দেখতেও ভালোবাসি। কিন্তু আমার এই দিকটা একেবারেই কেউ এক্সপ্লোর করেননি। আমার এই পার্ট আমার কাছে সমান ভাবে গুরুত্বপূর্ন”।

এছাড়াও, হিন্দি ছবি নিয়ে বাঙালি দর্শকরা যতটা উন্মাদনা দেখায়, বাংলা ছবি নিয়ে তাঁরা সেই উন্মাদনা দেখায় না বলেই মত পরমব্রতর। এই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “আমার মনে হয় এটার একটাই কারণ বড় পর্দায় গোটা দেশের মানুষ এমন ছবি দেখতে চান যা পয়সা উসুল। যা দেখতে ভালো লাগবে। আর এটা সম্পূর্ণ ভাবে জওয়ান, আরআরআর মতো ছবির জন্য উন্মাদনা। দুর্ভাগ্যবশত এই সব ছবিগুলোই পুরুষকেন্দ্রিক”।

তাঁর মতে, বাঙালি দর্শকরা নাকি দ্বিচারিতা করেন। জওয়ান পাঠান নিয়ে এখন যত উন্মাদনা দেখা যাচ্ছে ছবিগুলো হিট করছে, এই ছবিগুলোই যদি বাংলায় মুক্তি পেত তাহলে এগুলো একদমই চলত না।

পরমব্রত নিজেই বলিউডে চুটিয়ে অভিনয় করেছেন। তাঁর একাধিক ছবি সুপার ডুপার হিট করেছে বলিউডে। কাহানি, পরী, মুম্বই ডায়েরিজের মত ছবিতে অভিনয় করে তাক লাগিয়েছেন তিনি। কিন্তু তার পরেও তিনি মনে করেন, জটিল জিনিস নিয়ে নির্মিত ছবি বা সিরিজের কদর যেমন ওটিটিতে রয়েছে তেমনই বড় পর্দায় মানুষ লার্জার দ্যান লাইফ ছবি দেখতে চান।

Back to top button