জল্পনার ইতি টানলেন রাজ, আসছে পরিণীতার হিন্দি ভার্সন! কোন চরিত্রে কাকে দেখা যাবে?

Avatar

Published on:

জল্পনার ইতি টানলেন রাজ, আসছে পরিণীতার হিন্দি ভার্সন! কোন চরিত্রে কাকে দেখা যাবে?

২০১৯- এ পরিণীতা তৈরি করেছিলেন রাজ। এবার সেই ছবির প্রেক্ষাপটেই তৈরি হবে তাঁর হিন্দি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজটি মুক্তি পাবে একটি জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে।এবার প্রেম এবং প্রতিহিংসার মিশেলে তৈরি এই ছবিটিকেই অস্ত্র হিসাবে জাতীয় স্তরে তুলে ধরতে চাইছেন পরিচালক রাজ চক্রবর্তী। এই কথা জানা গিয়েছিল আগেই। এবার এই খবরেই শিলমোহর দিলেন রাজ।

শুভশ্রীর চরিত্রে দেখা যাবে এক বিশেষ অভিনেত্রীকে। যদিও তাঁর নাম এখনই প্রকাশ্যে আনতে চাননি তিনি। তবে শোনা গিয়েছিল সাই পল্লবীকে দেখা যেতে পারে এই চরিত্রে। শোনা যাচ্ছে, গল্পের দুই প্রধান পুরুষ চরিত্রে দেখা যেতে পারে সুমিত ব্যাস ও প্রিয়াংশু পাইনিওলিকে।

   
 ⁠

সূত্রের খবর, পরিণীতার গৌরব চক্রবর্তী চরিত্রে দেখা যাবে সুমিত কে। মেহুলের সিক্রেট লাভারের যে চরিত্রটি আদৃত করেছিলেন তা হয়তো প্রিয়াংশু ক্যামেরার সামনে ফুটিয়ে তুলবেন।

  
 ⁠

হিন্দিতে গল্প লিখবেন একজন মারাঠি লেখক। বাংলা পরিণীতার প্রেক্ষাপটে তৈরি হলেও বেশ কিছু পরিবর্তন আনা হবে হিন্দি ওয়েব সিরিজে। পুজোর সময়ই এই ওয়েব সিরিজের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সমস্ত শ্যুটিংটাই হবে কলকাতায়।

এদিকে এর মধ্যে দিয়েই অবশেষে স্বপ্ন পূরণের পালা। বহুদিন পর নিজের স্বপ্ন সফল করার লক্ষ্যে পরিচালক রাজ চক্রবর্তী। হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের সিনেমা পরিচালনার দক্ষতা দেখা চলেছেন তিনি। খবর এখন তেমনটাই। তাঁর বহুদিনের ইচ্ছা বলিউডে পরিচালনা করার। এবার সেই স্বপ্নই পূরণ হওয়ার পথে এগোচ্ছে।