বিনোদন

গানের ভিডিও দিতেই বিপত্তি! পরিণীতিকে তুলোধোনা নেটিজেনদের

অভিনয়ের পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। এর আগে একটি সিনেমায় গান গাইতেও শোনা গিয়েছিল তাঁকে। ইতিমধ্যেই তাঁর গানের অ্যালবাম প্রকাশের খবর সামনে এসছে। সম্প্রতি এক গানের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর তাতেই ট্রোলের মুখে পড়লেন তিনি।

ইতিমধ্যেই নতুন বছরে মঞ্চে পারফর্ম করেছেন পরিণীতি। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রথম লাইভ কনসার্ট করার ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী তথা গায়িকা। অভিনয়কে পাশে সরিয়ে রেখে এ বার মাইক্রোফোন হাতে তুলে নিলেন তিনি। কিন্তু এই ভিডিও দেখেই উড়ে এলো একের পর এক নেতিবাচক মন্তব্য।

এক ব্যক্তি লেখেন, ‘আপনি লতা মঙ্গেশকর নন, আপনি হলেন লতা মাত গায়া কর।’ দ্বিতীয় ব্যক্তি লেখেন, ‘নেহাত আগে নিক জোনাসের গান শুনেছি, তাই এখনও আপনারটা সহ্য করছি।’ আরেকজন লেখেন, ‘আজ গানে কী জিদ না কারো। পরিণীতি চুপ হো জা।’ কেউ আবার লেখেন, ‘আপনি মুম্বই আসছেন কিন্তু হেঁটে হেঁটে।’

সম্প্রতি নিজের স্টুডিওর একটি ছবি দিয়েছেন তিনি। সেখানে লিখেছেন, “গান আমার জীবনের সবচেয়ে ভালবাসার জায়গা। বিশ্বের বহু গায়ককে স্টেজে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই সঙ্গীত জগতের অংশ হতে চলেছি। আমি যেমন উত্তেজিত, তেমনই চিন্তিত— জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি”।

Back to top button