বিনোদন

আমি নিজের মধ্যে থাকি, ভালো থাকার একটাই ঠিকানা! ইঙ্গিতপূর্ন পোস্ট পিঙ্কির

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের খবরে সরগরম টলিউড। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু তাঁদের নতুন জীবনের নানান মুহূর্তের ঘোরাঘুরি। এরমধ্যেই ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী পিঙ্কি।

   

কালো শাড়ি আর জাঙ্ক জুয়েলারি, কপালে কালো টিপ পরে একটি ছবি দিয়েছেন পিঙ্কি। সেখানেই ক্যাপশনে তিনি লিখেছেন, “আধার কার্ডে যাই ঠিকানা থাকুক না কেন, আমি আসলে নিজের মধ্য়ে থাকি, ভালো থাকার একটাই ঠিকানা, যার কোনও শাখা নেই”। এই পোস্টে ভালোবাসা উজার করে দিয়েছেন নেটিজেনরা। একজন লেখেন, “এইভাবেই ভালো থাকুন নিজের ভালোবাসা নিয়ে”। অপর একজন লেখেন, “দিদি সবাইকে সব হিসাব দিয়ে যেতে হবে। ভগবানের উপর বিশ্বাস রাখো”।

কাঞ্চন মল্লিকের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। আর এর মধ্যেই নতুন করে আবার বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন। বয়সে ২৭ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কাঞ্চন।

পিঙ্কি বলেছিলেন, “আমি মন থেকে চাই নবদম্পতি খুব ভালো থাকুক। ওরা সুখে থাক। এতদিনের প্রেমের পর সাহসের সঙ্গে যে ওরা বিয়ে করছে তার জন্য ওদের সাধুবাদ। আমিও আমার ছেলেকে নিয়ে ভালো আছি। রোজ রাতে দুজনে মিলে নানা গল্প শুনি। এর থেকে আনন্দের আর কী হতে পারে? ওরাও যেটা করছে আমার মতে একদম ঠিক করছে”।

যদিও পাল্টা শ্রীময়ী জবাব দেন, “কাঞ্চনকে ভালবেসে বিয়ে করেছি, কোনও সাহসিকতা দেখানোর জন্য নয়। যারা কাঞ্চনকে ছেড়ে গিয়েছেন, তাঁরা ভাল থাকুন। দয়া করে আমাদের উপর কুদৃষ্টি দেবেন না”।

Back to top button