বিনোদন

বিয়ের মাসপূর্তিতে নীল গাউনে মোহময়ী পরম-পত্নী! পিয়ার এই পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে

বিয়ের পর এই প্রথম পার্টি দিলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। এই অনুষ্ঠান উপলক্ষে আমন্ত্রিত ছিলেন টলিউডের একাধিক তারকা। যেন চাঁদের হাট বসেছিল তাঁদের বাড়িতে। আর একেবারে মোহময়ী রূপে সেজেছিলেন পরমপত্নী পিয়া চক্রবর্তী।

পরমের পরনে ছিল কোট-প্যান্ট৷ এবং পিয়া পরেছিলেন নীল ড্রেস৷ খুবই সুন্দর লাগছিল দু’জনকে৷ সাবেকি সাজকে সরিয়ে রেখে একেবারে আধুনিকতার মোড়কে মুড়েছিলেন নব দম্পতি। পিয়ার এই পোশাকের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এটি পাফ স্লিভস এবং প্লিটেড ঘের।ড্রেসের মূল্য ছিল ৪০৯৯ টাকা।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুনমুন সেন, অরিন্দম শীল, অনিরুদ্ধ রায়চৌধুরী, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, চিরঞ্জিত চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ সহ আরও অনেকেই।

এখন টলিউডে জোর চর্চার বিষয় পরম ও পিয়ার বিয়ে। দিকে দিকে শুধু তাই নিয়েই আলোচনা। এর মধ্যেই ফেসবুক জুড়েও শুরু হয়ে গিয়েছে ট্রোলের বন্যা। অনুপম রায়ের গানের লাইন ভাড়া করেই তাঁকে ট্রোল করা হচ্ছে। তবে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠানে ইন্ডাস্ট্রির কোনো বন্ধু বান্ধব উপস্থিত ছিলেন না। ইন্ডাস্ট্রির কাউকে নিমন্ত্রণই করেননি তাঁরা। কিন্তু কেন? যদিও এই নিয়ে উত্তর দিয়েছেন অভিনেতা।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি বন্ধু ও পরিবারের লোকজন ছাড়া বাকিদের আলাদা করে কিছু বলার প্রয়োজনবোধই করিনি।” বরাবরই সোজাসাপটা জবাব দেন পরমব্রত। এক্ষেত্রেও তিনি বলেন, সম্পর্কগুলোকে সবসময়ই ব্যক্তিগত রাখতেই পছন্দ করেছেন তিনি। সবটা যে ঢাকঢোল পিটিয়ে বলতেই হবে, এমন প্রয়োজনীয়তা কখওনই মনে হয়নি।

Back to top button