বিনোদন

গায়কের পর নায়ককে বিয়ে করে বিতর্কের শিকার! দেখুন তো চিনতে পারেন কিনা এই বিশিষ্ট রমণীকে?

ছোটবেলার ছবি মানেই নস্টালজিয়া। আর সেই ছবিতে যদি প্রিয়জন থাকে তাহলে তো সেই ছবি যেন আরও কাছের হয়ে ওঠে। এবার তেমনই এক ছবি পোস্ট করলেন এই বিশিষ্ট রমণী । দেখে কি চেনা যাচ্ছে তাঁকে?

   

বিনোদন জগতের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও এখন সেলুলয়েড জগতের সঙ্গে মিলেমিশে গেছেন তিনি। বরং কাজ করেন সমাজকর্মী হিসেবে। সঙ্গে গ্রেটার নয়ডার একটি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করছেন। ২০২৩ সালের ২৭ নভেম্বর বিয়ে করেছেন টলিউডের নায়ককে। এর আগে সেই নায়কেরই এক বন্ধু গায়কের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর।

এবার নিশ্চই বুঝতে আর অসুবিধে নেই তিনি কে? ইনি হলেন পিয়া চক্রবর্তী। ইনস্টা স্টোরিতে বাবার সঙ্গে ছবি দিয়েছেন তিনি। আসলে এই ছবিটি গত বছর দিয়েছিলেন তিনি। সেই সময় ক্যাপশনে লিখেছিলেন, ‘বাবা ১৯ ফেব্রুয়ারি এই পৃথিবীর মায়া ত্যাগ করেছিলেন। উত্তরাধিকারে রেখে যান দয়া আর উদারতা।’ এদিন সেই স্মৃতিই শেয়ার করলেন পিয়া। লিখলেন, ‘কেটে গেল গোটা ১টা বছর’।

একসঙ্গে থাকলে আজ তাদের বিবাহিত জীবনের বয়স হতো ছয় বছর। কিন্তু আজ দুজনের দুটো পথ দুদিকে চলে গিয়েছে। থমকে গিয়েছে মুহূর্তরা। আজ পিয়া চক্রবর্তী পরমব্রতর ঘরণী। ওদিকে একলা নিঃসঙ্গ অনুপম রায়।

ঠিক ছ বছর আগে ৬ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। ২০২১ সালেই বিচ্ছেদের পথে হেঁটেছিলেন অনুপম-পিয়া। এদিকে পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গেও তৈরি হয়েছিল তাঁর দূরত্ব। তার সেই দূরত্বের ঘাতে মলম লাগাতে কাছাকাছি এসেছিলেন পিয়া-পরম। সেই থেকে শুরু। আজ সেই সম্পর্কের শুভ পরিণতি। শোনা গিয়েছিল পিয়াকে নাকি গোপনে বিয়ে করেছেন পরমব্রত। তবে সেই বিষয়টি তখন জল্পনার স্তরে থাকলেও এবার তা সত্যি হয়েছে।

Back to top button