বিনোদন

সুস্থ হয়ে ফিরলেন পিয়া! বাড়ি এসেই করলেন বিশেষ পোস্ট

কোনও রকমে বিয়ে সেরেই হাসপাতালে যাওয়ার তোড়জোড় শুরু করতে হয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর নববিবাহিতা স্ত্রী পিয়া চক্রবর্তীকে। মঙ্গলবারই হয়েছে অপারেশন। সব কিছুই মিটেছে ভালোয় ভালোয়। বুধবার ছুটি পেয়েই বাড়ি ফেরেন তিনি। আর বাড়ি ফিরেই সোশ্যাল মিডিয়ায় এক বার্তা দেন।

সোমবার রাতেই ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে মধ্যরাতেই ভর্তি করা হয় পরমব্রতর নব বিবাহিতা স্ত্রী পিয়াকে। জানা যায়, কিডনিতে পাথর হয়েছিল তাঁর। আর এইদিন সন্ধ্যাতেই হয় অস্ত্রোপচার। ঘণ্টাখানেক ধরে অস্ত্রোপচার চলে। রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার শেষ হয়। চিকিৎসক জানিয়েছিলেন স্থিতিশীল রয়েছেন তিনি।

বাড়ি ফিরেই একটি ফুলদানি ও ল্যাম্পশেডের স্নিগ্ধ ছবি পোস্ট করেন পিয়া। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, “হাসপাতাল থেকে বাড়ি ফিরেছি। এখন পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর অপেক্ষায় আছি। ভালবাসা এবং উষ্ণতা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ সক্কলকে। মার্সি বিউকুপ”।

https://m.facebook.com/story.php?story_fbid=pfbid0mnHBEuipNfFg72Wm7M3Nx3QXFb2b41CsG1VRxKjr7swmYrYEyUXy5jyiUnSwgrwVl&id=658919951&mibextid=Nif5oz

হাসপাতাল সূত্রে জানা গেছে, ল্যাপ্রোস্কোপিক পদ্ধতিতে সার্জারি হয়েছে পিয়ার। একদম ছোট গর্ত করে অপারেশন করা হয় সেক্ষেত্রে। স্থিতিশীল রয়েছেন তিনি। ছুটি পেয়েই পরমব্রতর যোধপুর পার্কের বাড়ি ফেরেন পিয়া। তবে আপাতত তাঁকে কয়েকদিন সম্পূর্ন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

Back to top button