বিনোদন

দুই সন্তানের জননী পিয়া? সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন আসল রহস্য

এখন টলিউডে জোর চর্চার বিষয় পরম ও পিয়ার বিয়ে। দিকে দিকে শুধু তাই নিয়েই আলোচনা। এর মধ্যেই ফেসবুক জুড়েও শুরু হয়ে গিয়েছে ট্রোলের বন্যা। এরমধ্যেই রটে গিয়েছে পিয়া নাকি দুই সন্তানের মা। আর বিষয়টি নিয়েই বেজায় চটেছেন তিনি।

পেশায় সমাজকর্মী পিয়া এই বিষয়টি নিয়ে ভীষন ক্ষুব্ধ। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, “জনস্বার্থে প্রচার করছি, বাধ্য হয়ে। পিয়া চক্রবর্তীর, মানে আমার, কোনও সন্তান নেই। কস্মিনকালেও ছিল না। দুটিও নয়, একটিও নয়। দয়া করে ফেক নিউজ ফ্যাক্টরির দ্বারা মুর্গি হবেন না। আচ্ছা নমস্কার। জনতার মঙ্গল হোক”।

এদিকে এই দম্পতিকে নিয়ে ট্রোলিংয়ের শেষ নেই। এই নিয়ে জবাব দিয়েছেন পরমব্রতও। অভিনেতার কথায়, “আমি ট্রোলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই। তবে কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে সেগুলো শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রোলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে গেল। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম খুব ভালো সময় কাটিয়েছি। সবেমাত্র ফিরেছি। তবে সবকিছুকেই আমি খুব স্পোর্টিংলি নিয়ে থাকি”।

তবে নেটিজেনরা কে কী বলছেন সেই নিয়ে অবশ্য মাথা ঘামাতে নারাজ অভিনেতা। তাঁর কথায়, “সম্পর্ক নিয়ে মানুষ সবসময় যেভাবে ভাবেন বা বিচার করেন তেমনটা নাও হতে পারে। আর কোনও সম্পর্কের মাপকাঠি সোশ্যাল মিডিয়া কখনওই হতে পারে না। তাই তাদের দৃষ্টিভঙ্গি কী এসবে আমার কিছু যায় আসে না”।

Back to top button