বিনোদন

ওই অনুভূতিটাই সবটা! প্রাক্তনের বিয়ের আগে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ন পোস্ট পিয়ার

প্রাক্তনের বিরহে আর একাকী জীবন যাপন নয়। এবার সিঙ্গেল থেকে আবারও মিঙ্গেল হতে চলেছেন গায়ক অনুপম রায়। বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম। পাত্রী টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল। তাঁদের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এবার তাঁর এক পোস্ট ঘিরেই শুরু হল জল্পনা।

   

আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম। ধুমধাম করে বিয়ে করতে আপত্তি গায়কের। তাই পরিবারের কাছের লোকদের নিয়েই হবে অনুষ্ঠান।

এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পিয়ার এক পোস্ট নিয়েই শুরু নানান রকম আলোচনা। সেখানে পিয়া লিখেছেন, “কখনও কোনও অনুভূতিকে এড়িয়ে যাওয়ার জন্য, মানুষটাকেই আমি এড়িয়ে যাই। আসলে ওই অনুভূতিটাই সবটা”। ওই পোস্ট দেখেই অনেকেই ধারণা করে নিয়েছেন বহু কিছু।

বিয়ের খবর পাওয়া মাত্রই গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী শুভ কামনা জানিয়ে বলেন, “অনুপমের জন্য শুভ কামনা রইল। অনুপম ও প্রস্মিতার আগামী জীবন সুখের হোক”। পরমব্রত জানান, “দুজন মানুষ ভালোবেসে একসঙ্গে থাকতে চাইছে, এটা সবসময়েই আনন্দের খবর। অনেক শুভেচ্ছা অনুপম এবং প্রস্মিতাকে”।

প্রস্মিতা জানিয়েছেন, “আমরা দুজনেই গানের জগতের মানুষ। আমরা গানই গাই। তাই পেশাগতভাবে, সহকর্মী হিসেবে আমাদের অনেকদিন ধরেই পরিচয় আছে। কিন্তু সম্পর্ক বলতে এক বছর হয়েছে”।

Back to top button