গসিপ

এক হলেন অনুপম- প্রশ্মিতা! প্রাক্তনের বিয়ের রাতে কী করলেন পিয়া?

প্রাক্তনের বিরহে আর একাকী জীবন যাপন নয়। এবার নতুন করে সংসার পেতেছেন গায়ক অনুপম রায়। টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তাঁদের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। সবার কৌতুহল ছিল বিয়ের দিন পিয়া কী করেন সেদিকে। সেই কৌতুহল নিরসন করলেন পিয়া নিজেই।

   

২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করলেন অনুপম। ধুমধাম করে বিয়ে করতে আপত্তি ছিল গায়কের। তাই পরিবারের কাছের লোকদের নিয়েই হয় অনুষ্ঠান।

সবার নজর ছিল পিয়া কী করেন সেদিকে। দেখা গেল নিজের নতুন পরিবারের সঙ্গেই দিনটা কাটালেন তিনি। শনিবার তাঁর কেটেছে পোষ্যর সঙ্গে। আর কেটেছে ভালবাসার মানুষ অর্থাৎ পরমব্রতের সঙ্গে। ইনস্টাগ্রামে ঘরোয়া মেজাজে পরম ও পোষ্যের ছবি শেয়ার করে নিয়েছেন পিয়া। লিখেছেন, “পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি”।

প্রাক্তনের বিয়ের খবর পেয়েই শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়া। সোশ্যাল মিডিয়ায় পিয়া লিখেছিলেন, “কখনও কোনও অনুভূতিকে এড়িয়ে যাওয়ার জন্য, মানুষটাকেই আমি এড়িয়ে যাই। আসলে ওই অনুভূতিটাই সবটা”। ওই পোস্ট দেখেই অনেকেই ধারণা করে নিয়েছেন বহু কিছু।

বিয়ের খবর পাওয়া মাত্রই গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী শুভ কামনা জানিয়ে বলেন, “অনুপমের জন্য শুভ কামনা রইল। অনুপম ও প্রস্মিতার আগামী জীবন সুখের হোক”। পরমব্রত জানান, “দুজন মানুষ ভালোবেসে একসঙ্গে থাকতে চাইছে, এটা সবসময়েই আনন্দের খবর। অনেক শুভেচ্ছা অনুপম এবং প্রস্মিতাকে”।

Back to top button