বিনোদন

অনুপমের দ্বিতীয়া পিয়া! গায়কের প্রথম স্ত্রী তবে কে? ফাঁস হল তথ্য

সবাইকে চমকে দিয়েই অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাসে ট্রামে চর্চার শেষ নেই। তবে এর মধ্যেই যে বিষয়টি সকলের অজানা তা হল অনুপম রায়ের প্রথম স্ত্রী কিন্তু পিয়া নন। বরং গায়কের আগেও একটা বিয়ে ছিল। যদিও তখন তিনি গায়ক হয়ে ওঠেননি।

জানা যায়, যখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং নিয়ে অনুপম পড়তেন তখনই এক বান্ধবীর সঙ্গে প্রেম করতে শুরু করেন তিনি। সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে। সম্পর্ক এগোয় বিয়ের দিকে। বিয়েও হয় তাঁদের। দুজন মিলে পাড়ি দেন ব্যাঙ্গালোর।

এরপরে অবশ্য জানা যায়, সেই বৈবাহিক জীবন স্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় দুজনের মধ্যে। তবে সেই সংসার কেন ভাঙে আর অনুপমের প্রথম স্ত্রীর নামই বা কী ছিল, তা কেউই জানেন না। এরপরেই ধীরে ধীরে গানের জগতে পরিচিতি বাড়ে অনুপমের।

এরপরেই আলাপ হয় পিয়ার সঙ্গে। ২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। চার বছর সুখেই ছিলেন। কিন্তু ফের ছন্দ পতন। বিচ্ছেদ হয়ে যায় এই দম্পতির। তার দুবছর পর ফের পরমব্রতকে বিয়ে করলেন পিয়া। যদিও শোনা যায় বিচ্ছেদের পর থেকেই পরমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পিয়া।

Back to top button